India vs England 2021: সিরাজকে লক্ষ্য করে লিডসের গ্যালারি থেকে ছোড়া হল বল

Mohammed Siraj: সিরাজকে লক্ষ্য করে বল ছোড়া কোনওমতেই ভালো ভাবে নিচ্ছেন না সতীর্থ পন্থ (Rishabh Pant) থেকে ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)।

India vs England 2021: সিরাজকে লক্ষ্য করে লিডসের গ্যালারি থেকে ছোড়া হল বল
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 5:19 PM

লিডস: লিডসে (Leed’s) তৃতীয় টেস্টের (3rd Test) প্রথম দিন ভারতের নয়া পেস সেনসেশন মহম্মদ সিরাজের (Mohammed Siraj) উদ্দেশ্যে গ্যালারি থেকে ছোড়া হল বল (ball)। ম্যাচ চলাকালীন টিভি ক্যামেরায় যা ধরাও পড়েছে। ২২ গজে ভারত-ইংল্যান্ড (India vs England) চলতি টেস্ট সিরিজে দুই দলের ক্রিকেটারদের মধ্যে বেশ কয়েকবার উত্তপ্ত বাক্য বিনিময় হতে দেখা গেছে। ক্রিকেটে স্লেজিং-পাল্টা স্লেজিং চলতেই থাকে। তবে সিরাজকে লক্ষ্য করে বল ছোড়া কোনওমতেই ভালো ভাবে নিচ্ছেন না সতীর্থ পন্থ (Rishabh Pant) থেকে ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)।

অস্ট্রেলিয়া সফরে (Australia Tour) এর আগে বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের (racial abuse) শিকার হতে হয়েছিল সিরাজকে। লিডসের গ্যালারি থেকে সিরাজকে লক্ষ্য করে বল ছোড়ার ব্যাপার নিয়ে ক্ষুব্ধ ঋষভ পন্থ বলেন, “আমার মনে হয় কেউ (গ্যালারির ভিড়ের মধ্যে থেকে) সিরাজের দিকে একটা বল ছুড়েছিল। বিরাট যা দেখে বিরক্ত হয়েছিল। গ্যালারি থেকে চেঁচিয়ে কেউ কিছু বলতেই পারেন। তা বলে কিছু ছুড়ে মারার ঘটনা মেনে নেওয়া যায় না। এটা ক্রিকেটের জন্য মোটেও ভালো ঘটনা নয়।”

সিরাজ বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করার সময় ঘটনাটি ঘটে। বিরাট সেই সময় সিরাজকে বলেন বলটি মাঠের বাইরে ফেলে দিতে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে।

তবে সিরাজ কিন্তু ইংলিশ দর্শকদের এই আচরণ মুখ বুজে সহ্য করেননি। তিনি ইশারায় জবাব দিয়ে দেন, ভারত এখনও ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। সেই সময় থেমে যায় লিডসের গ্যালারির গর্জন।

তবে এর আগে লর্ডস টেস্টের (Lord’s Test) তৃতীয় দিন বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করার সময়, কেএল রাহুলের (KL Rahul) দিকে গ্যালারি থেকে উড়ে এসেছিল মদের বোতলের ছিপি। ক্যাপ্টেন কোহলি রেগে গিয়ে রাহুলকে ইশারা করেন গ্যালারির দিকে সেগুলি ছুড়ে ফেলতে।

আরও পড়ুন:  IND vs ENG 3rd Test Day 2 Live: হামিদকে সাজঘরে পাঠিয়ে ভারতকে দ্বিতীয় সাফল্য দিলেন জাডেজা

আরও পড়ুন: IND VS ENG: স্মরণে ডেক্সটার, হাতে কালো ব্যাজ