টিম ইন্ডিয়ার মেন্টর নিয়ে স্বার্থ সংঘাতের মধ্যেই ধোনির প্রশংসায় সৌরভ

Sourav Ganguly on MS Dhoni:ধোনি আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হওয়ায় সৌরভ উচ্ছ্বাস প্রকাশ করেন।

টিম ইন্ডিয়ার মেন্টর নিয়ে স্বার্থ সংঘাতের মধ্যেই ধোনির প্রশংসায় সৌরভ
টিম ইন্ডিয়ার মেন্টর হওয়ার পর ধোনিকে কী বললেন সৌরভ? (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 7:53 PM

নয়াদিল্লি: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup ) আগে টিম ইন্ডিয়ার মেন্টর হিসেবে ঘোষণা করা হয় ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নাম। মাহি এই প্রস্তাবে রাজি হওয়ায় বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। যদিও ইতিমধ্যেই স্বার্থ সংঘাতের অভিযোগ উঠেছে ধোনির বিরুদ্ধে।

ধোনি আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হওয়ায় সৌরভ উচ্ছ্বাস প্রকাশ করেন। বিসিসিআইয়ের টুইটারে সৌরভের সেই বক্তব্যকে তুলে ধরা হয়। সৌরভের কথায়, (ভারতীয়) দলে ধোনির অন্তর্ভুক্তি টি-২০ বিশ্বকাপে ওর অভিজ্ঞতাকে কাজে লাগানোর সবথেকে ভালো উপায়। এই টুর্নামেন্টে ভারতীয় দলকে সাহায্য করার প্রস্তাবে রাজি হওয়ার জন্য ধোনিকে ধন্যবাদ জানাই।”

ধোনি ভারতীয় দলের মেন্টর হওয়ার পর ক্রিকেটমহল থেকে অনেকেই মনে করছেন তাঁর অভিজ্ঞতা টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের সমৃদ্ধ করবে। বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরি জানান, মেন্টরের পদে ধোনির যোগদান ভারতের ঘরে ট্রফি এনে দিতে সাহায্য করবে। এবং, টিম ইন্ডিয়ার চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ বলেন, “এমএস ধোনিকে মেন্টর হিসেবে দলে নিয়ে আসা চমৎকার সিদ্ধান্ত। এমএস ধোনি, রবি শাস্ত্রী, বিরাট কোহলি এবং রোহিত শর্মারা ভারতীয় দলকে অত্যন্ত শক্তিশালী করে তুলবে ও আইসিসি টি-২০ বিশ্বকাপ জেতার সুযোগ বাড়াবে। বিসিসিআই সেক্রেটারির এই সিদ্ধান্তকে প্রশংসা করতেই হবে।”

২০০৭ সালের প্রথম টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ধোনির ভারত। তারপর ২০১৪ সালের ক্যাপ্টেন কুলের অধিনায়কত্বেই কুড়ি বিশের বিশ্বকাপে রানার্স হয়ে থেমেছিল টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: MAHENDRA SINGH DHONI: মহাবিপদে ‘মেন্টর’ মাহি

আরও পড়ুন: Sourav Ganguly: বায়োপিকের কথা স্বীকার সৌরভের

আরও পড়ুন: ধোনির অভিজ্ঞতা কাজে লাগবে তরুণদের, মনে করছেন গম্ভীর