WTC ফাইনালে উইলিয়ামসনদের এগিয়ে রাখছেন ব্রেট লি

সাউদাম্পটনের (Southampton) ঐতিহাসিক ফাইনালে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি (Brett Lee)। তাঁর মতে কিছুটা হলেও এগিয়ে থেকে শুরু করবে উইলিয়ামসনরা।

WTC ফাইনালে উইলিয়ামসনদের এগিয়ে রাখছেন ব্রেট লি
WTC ফাইনালে উইলিয়ামসনদের এগিয়ে রাখছেন ব্রেট লি
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 4:02 PM

সিডনি: ১৮ তারিখ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (WTC Final)। সবার নজর সে দিকেই। বিরাট কোহলি না কেন উইলিয়ামসন, কার হাতে উঠবে ট্রফি, অপেক্ষায় প্রহর গুণছে ক্রিকেটপ্রেমীরা। সাউদাম্পটনের (Southampton) ঐতিহাসিক ফাইনালে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি (Brett Lee)। তাঁর মতে কিছুটা হলেও এগিয়ে থেকে শুরু করবে উইলিয়ামসনরা।

‘ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে নিউজিল্যান্ডের বোলাররা সহজেই মানিয়ে নিতে পারবে। বিশেষ করে সুইং বোলিংয়ে নিউজিল্যান্ড অনেক দক্ষ। কারণ নিজেদের দেশে ওরকম পরিবেশেই বোলিং করে থাকে নিউজিল্যান্ডের বোলাররা। তাই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে এগিয়ে থাকবে কিউয়িরাই।’ এমনটাই বলেন ব্রেট লি। তবে এর সঙ্গে তিনি আশা করেন ফাইনাল উপভোগ্য হবে।

ব্রেট লি আরও বলেন, ‘ব্যাটিংয়ের দিক থেকে দেখতে গেলে দুই দলের ব্যাটসম্যানরাই সুইংয়ের বিরুদ্ধে ভালো খেলে। আমার মতে, যে দল শেষ পর্যন্ত ভালো বোলিং করতে পারবে তারাই ফাইনাল জিতবে।’ এরই সঙ্গে বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসন দুই অধিনায়কের দ্বৈরথও দেখতে মুখিয়ে ব্রেট লি। প্রাক্তন অজি পেসার বলেন, ‘কেন উইলিয়ামসন ঠাণ্ডা মাথায় বিপক্ষকে ঘায়েল করার ক্ষমতা রাখে। আমি ওর শান্ত স্বভাবের প্রশংসা করি। অনেক চুপচাপ, কিন্তু প্রয়োজনে আক্রমণও করতে পারে। ওর অনেক ধৈর্য্য আছে। আর সেটা দলের পক্ষে ইতিবাচক দিক।’

বিরাট কোহলি প্রসঙ্গে ব্রেট লি বলেন, ‘কোহলি অনেক আক্রমণাত্মক। তবে এই উত্তরের কোনও ঠিক ভুল হয় না। কারণ আমি আমার ক্রিকেটজীবনে এ রকম দুই ধরণের অধিনায়কের নেতৃত্বেই খেলেছি। তবে ফাইনালে এটাই আকর্ষণের বিষয়, কে শেষ হাসি হাসতে পারে।’

আরও পড়ুন: বেলজিয়ামকে রুখে দিল গ্রীস

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla