IPL 2021: নেট সেশনে চমক দেখালেন গেইল-রাহুল

দ্বিতীয় পর্বের আইপিএলে আগামীকাল নিজেদের প্রথম ম্যাচে নামবে কেএল রাহুলের পঞ্জাব কিংস (Punjab Kings) ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)।

IPL 2021: নেট সেশনে চমক দেখালেন গেইল-রাহুল
IPL 2021: নেট সেশনে চমক দেখালেন গেইল-রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 8:06 PM

দুবাই: মরুশহরে শুরু হয়ে গিয়েছে আইপিএলের (IPL) মহাযজ্ঞ। দ্বিতীয় পর্বের আইপিএলে আগামীকাল নিজেদের প্রথম ম্যাচে নামবে কেএল রাহুলের পঞ্জাব কিংস (Punjab Kings) ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। তার আগে নেট সেশনে চমক দেখালেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ও ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল (Chris Gayle)।

পঞ্জাব কিংস তাদের সোশ্যাল মিডিয়ায় গেইলের মেজাজি ব্যাটিংয়ের ভিডিও পোস্ট করে লিখেছে, “দ্য ইউনিভার্স বস নেট সেশনে ঝড় তুলছেন।”

View this post on Instagram

A post shared by Punjab Kings (@punjabkingsipl)

মরুশহরে প্রীতির দলের হয়ে তিন নম্বরে নামতে পারেন গেইল। পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল জুটি বেঁধে ওপেনিংয়ে নামবেন। প্রথম পর্বের আইপিএল চলাকালীন অ্যাপেন্ডিসাইটিস (appendicitis) অপারেশনের জন্য দলের হয়ে শেষের দিকে খেলতে পারেননি লোকেশ রাহুল। তবে এখন তিনি পুরোপুরি ফিট ও মরুশহরে লড়াইয়ে নেমে পড়ার জন্য তৈরি। নেট সেশনেও যার প্রমাণ দেখা গিয়েছে।

প্রথম পর্বের আইপিএলে খুব একটা আহামরি পারফরম্যন্স ছিল না পঞ্জাব ও রাজস্থানের। এই মুহূর্তে লিগ টেবলের ৫ নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস ও ৬ নম্বরে রয়েছে পঞ্জাব কিংস। সঞ্জুরা খেলেছেন ৭টি ম্যাচে, যার মধ্যে জয় তিনটিতে, হার চারটিতে। অন্যদিতে সঞ্জুদের থেকে একটি বেশি ম্যাচে খেলেছে পঞ্জাব। যার মধ্যে তাদের জয় ৩ ম্যাচে ও হার ৫ ম্যাচে।

আরও পড়ুন: KKR vs RCB LIVE Score, IPL 2021: শুরুতেই ধাক্কা আরসিবির, আউট বিরাট