IPL 2021: শিশিরের জন্য বল ধরতে সমস্যা হচ্ছিল: পন্থ

শিখর ধাওয়ানের (Sikhar Dhawan) চোট প্রসঙ্গে দিল্লি (Delhi Capitals) অধিনায়ক ঋষভ (Rishabh Pant) বলেন, 'ধাওয়ান ঠিক আছে। ওর শেষ আপডেটটা বলতে পারব না।' রবিবার প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে দিল্লি ক্যাপিটালস।

IPL 2021: শিশিরের জন্য বল ধরতে সমস্যা হচ্ছিল: পন্থ
ঋষভের ফোকাসে প্রথম আইপিএল ট্রফি সৌ: আইপিএল

দুবাই: গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) ক্যাচ অতবার না পড়লে হয়তো ম্যাচটা জিততেই পারত না আরসিবি (RCB)। সেই কবে থেকে ক্রিকেটে পরিচালিত একটা শব্দ আছে। ‘ক্যাচ মিস, ম্যাচ মিস’। সত্যিই তো তাই। সুযোগ বারবার আসে না। সুযোগ ফস্কালে তার খেসারত তো দিতেই হবে। অক্ষর প্যাটেলের একই ওভারে ম্যাক্সওয়েলের দুটো ফেলে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্রথম ক্ষেত্রে শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। আর দ্বিতীয় ক্ষেত্রে রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)।

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant) অবশ্য এর জন্য শিশিরকে দায়ী করলেন। শিশিরের কারণে বল ধরতে অসুবিধে হচ্ছিল। শুধু ফিল্ডারদেরই নয়, বোলারদেরও সমস্যা হচ্ছিল। ম্যাচ শেষে এমনটাই জানান পন্থ। তিনি বলেন, ‘আমি একটা কথা বলতে পারি। যে কোনও একটা দিন ফিল্ডারদের জন্য খারাপ যেতেই পারে। আমরা আমাদের উন্নতি করার দিকে নজর দেব। আমরা ভুল থেকে শিক্ষা নেব। শিশিরের কারণে বল ধরতে সমস্যা হচ্ছিল। আবেশ খান এ বছর দারুণ বোলিং করছে। একটা দিন খারাপ যেতেই পারে।’

আবেশ খানের শেষ দুটো বলই ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। জয়ের জন্য শেষ বলে দরকার ছিল ৬ রান। কিন্তু একটা ওয়াইড, আর তার পরের বল ফুলটস। তাতেই ঘুরে যায় ম্যাচের ভাগ্য। শেষ বলের ফুলটসকে পুরো কাজে লাগান কেএস ভরত। বল একেবারে সোজা বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন আরসিবির উইকেটরক্ষক ব্যাটসম্যান। অনেকে আবেশকে নিয়ে সমালোচনা করলেও তাঁর পাশেই দাঁড়ালেন ক্যাপ্টেন পন্থ। তিনি বলেন, ‘শেষ ওভারে আমরা প্ল্যানিং করেছিলাম স্লোয়ার আর ইয়র্কার দেব বেশি করে। কিন্তু শিশিরের জন্য ওর বল গ্রিপ করতে সমস্যা হচ্ছিল।’

শিখর ধাওয়ানের চোট প্রসঙ্গে দিল্লি অধিনায়ক বলেন, ‘ধাওয়ান ঠিক আছে। ওর শেষ আপডেটটা বলতে পারব না।’ রবিবার প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে দিল্লি ক্যাপিটালস। গত আইপিএলে ফাইনালে পৌঁছেও হারতে হয়। এ বার খেতাব জিতেই মরুশহর থেকে ফিরতে মরিয়া দিল্লি।

 

আরও পড়ুন : IPL 2021: ম্যাক্সওয়েলই আমার মধ্যে আত্মবিশ্বাস বাড়ায়: ভরত

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla