Virat Kohli: গুরুর সঙ্গে দেখা বিরাট কোহলির, আবেগে ভাসলেন দু-জনেই

ICC MEN’S T20 WC 2024: বৃহস্পতিবার দেশে ছিল চ্যাম্পিয়ন উৎসব। বিশ্বজয়ী ভারতীয় দল সকালে দিল্লিতে পৌঁছয়। বৃষ্টি মাথায় সমর্থকদের অনেকেই ভোর থেকে টিমের জন্য অপক্ষায় ছিলেন। অবশেষে ট্রফি দেখার সৌভাগ্য হয়েছে তাদের। দিল্লিতে সেলিব্রেশন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে মুম্বই পাড়ি দেয় ভারতীয় দল। সেখানে ওয়াংখেড়েতে অনুষ্ঠান, বাস প্যারেড অনেক সেলিব্রেশনই হয়েছে।

Virat Kohli: গুরুর সঙ্গে দেখা বিরাট কোহলির, আবেগে ভাসলেন দু-জনেই
Image Credit source: INSTAGRAM
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 4:15 PM

তিনি জানেন বিরাট কোহলির ক্রিকেট কেরিয়ারের প্রথম সব কিছু…। সেই ছোট্ট বিরাট কোহলি এখন প্রকৃত অর্থেই ‘বিরাট’ কোহলি। ২০১১ সালে ওয়ান ডে বিশ্বকাপ জিতেছিলেন বিরাট কোহলি। অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়েরও স্বাদ পেলেন। গুরুর জন্যও গর্বের মুহূর্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে ম্যাচের সেরার পুরস্কার জিতেই বিরাট কোহলি ঘোষণা করে দেন, এই ফরম্যাটে দেশের জার্সিতে আর খেলবেন না। তরুণ প্রজন্মের হাতে ব্যাটন ছেড়ে দিয়েছেন বিরাট। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিরাটের অবসরের সিদ্ধান্তকে সঠিক জানিয়েছিলেন ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা। বিরাট এখন বাকি দুই ফরম্যাটেই বেশি মনসংযোগ করতে পারবেন।

বৃহস্পতিবার দেশে ছিল চ্যাম্পিয়ন উৎসব। বিশ্বজয়ী ভারতীয় দল সকালে দিল্লিতে পৌঁছয়। বৃষ্টি মাথায় সমর্থকদের অনেকেই ভোর থেকে টিমের জন্য অপক্ষায় ছিলেন। অবশেষে ট্রফি দেখার সৌভাগ্য হয়েছে তাদের। দিল্লিতে সেলিব্রেশন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে মুম্বই পাড়ি দেয় ভারতীয় দল। সেখানে ওয়াংখেড়েতে অনুষ্ঠান, বাস প্যারেড অনেক সেলিব্রেশনই হয়েছে। এর মাঝে ছেলেবেলার কোচ রাজকুমার শর্মার সঙ্গেও দেখা হয় বিরাট কোহলির।

গুরুকে দেখে আবেগী হয়ে পড়েন বিরাট কোহলি। আরও একটা স্বপ্নপূরণ হয়েছে। কোচও গর্বিত। কোচের আলিঙ্গনে শিশুর মতোই ধরা দিলেন বিরাট কোহলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজকুমার শর্মা। লিখেছেন-তোমার প্রথম প্র্যাক্টিস থেকে দুর্দান্ত সাফল্য, তুমি সবসময়ই আমাকে গর্বিত করেছো। এ ভাবেই এগিয়ে যাও বেটা। বিরাটের হাসিমুখও বলে দিচ্ছিল, কোচকে যোগ্য গুরুদক্ষিণা দিয়ে নিজেও কতটা তৃপ্ত।