Duleep Trophy 2024: দলীপে KKR তারকা হর্ষিতের দাপট, একা কুম্ভ হয়ে লড়লেন ইন্দ্রজিৎ

India vs Bangladesh: সেপ্টেম্বরেই দেশের মাটিতে ভারত ও বাংলাদেশের টেস্ট সিরিজ। নির্বাচকরা যে কারণে দলীপ ট্রফির প্রথম রাউন্ডের ম্যাচে বিশেষ নজর রেখেছেন। যে ক্রিকেটাররা এখানে ভালো খেলছেন, তাঁদের দিকে স্বাভাবিকভাবেই নির্বাচকদের বিশেষ নজর পড়ছে।

Duleep Trophy 2024: দলীপে KKR তারকা হর্ষিতের দাপট, একা কুম্ভ হয়ে লড়লেন ইন্দ্রজিৎ
দলীপে KKR তারকা হর্ষিতের দাপট, একা কুম্ভ হয়ে লড়লেন ইন্দ্রজিৎImage Credit source: @BCCIdomestic X
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 12:47 PM

কলকাতা: দলীপ ট্রফির (Duleep Trophy 2024) ইন্ডিয়া-সি ও ডি টিমের লড়াই জমে উঠেছে। দ্বিতীয় দিন লাঞ্চ বিরতির ঠিক আগে গুটিয়ে যায় ইন্ডিয়া-সি টিমের ইনিংস। শনিবার ইন্ডিয়া-সি টিমের হয়ে মাঠে নামেন ৩২ রানে অপরাজিত থাকা অভিষেক পোড়েল ও ১৫ রানে নট আউট বাবা ইন্দ্রজিৎ (Baba Indrajith)। দিনের প্রথম সেশনের কয়েক মিনিটের মধ্যেই বাংলার অভিষেককে ফেরান হর্ষিত রানা (Harshit Rana)। এরপর মানব সুতারের উইকেটও ঝুলিতে ভরেন নাইট তারকা। দলীপের প্রথম দিন দুই উইকেট নিয়েছিলেন রানা। দ্বিতীয় দিনই নিলেন আরও দুই। বাবা ইন্দ্রজিৎ একা কুম্ভ হয়ে লড়াই করেছেন।

লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে ১৬৮ রানে শেষ হয়ে যায় ঋতুরাজ গায়কোয়াড়ের টিমের ইনিংস। পরে ব্যাটিং করে ৬২.২ ওভারেই থামেন ইন্দ্রজিৎরা। যার ফলে মাত্র ৪ রানের লিড নেয় ইন্ডিয়া-সি। ১৪৯ বলে ৭২ রান করেন ইন্দ্রজিৎ। তাঁর ইনিংসে ছিল ৯টি চার। অবাক করার মতো হলেও ইন্ডিয়া-সি টিমের কোনও ব্যাটার প্রথম ইনিংসে একটিও ছয় মারতে পারেননি।

এই খবরটিও পড়ুন

শ্রেয়স আইয়ারের দলের সব বোলাররা উইকেট পেয়েছেন। ১৩ ওভারে ৫টি মেডেন সহ ৩৩ রান দিয়ে ৪ উইকেট হর্ষিত রানার। তাঁর এই পারফরম্যান্স যেন নির্বাচকদের ইঙ্গিত দিয়ে রাখল, বাংলাদেশ টেস্ট সিরিজে তাঁকে নেওয়ার কথা ভাবলে তাঁরা ভুল করবেন না। অক্ষর প্যাটেল ব্যাট হাতে কঠিন সময়ে ৮৬ রানের দুরন্ত ইনিংস খেলার পাশাপাশি বল হাতে নিয়েছেন ২টি উইকেট। সারাংশ জৈনও নিয়েছেন ২টি উইকেট। ১টি করে উইকেট অর্শদীপ সিং ও আদিত্য ঠাকরের।