CRICKET : ধাওয়ানদের সফরে লাভের শিখরে শ্রীলঙ্কা

করোনার জেরে ক্ষতির মুখে পড়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ঘুরে দাঁড়াবার জন্য চেষ্টা করতে থাকা শ্রীলঙ্কা বোর্ডের সঙ্গে কথা হয় বিসিসিআইয়ের। ইংল্যান্ড সিরিজের মাঝে দ্বিতীয় দলকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলতে পাঠায় ভারতীয় বোর্ড।

CRICKET : ধাওয়ানদের সফরে লাভের শিখরে শ্রীলঙ্কা
লাভের শিখরে শ্রীলঙ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 9:58 AM

কলম্বোঃ বিরাটরা যখন ইংল্যান্ডে সিরিজ খেলতে ব্যস্ত, তখন ধাওয়ানদের সফর ছিল শ্রীলঙ্কা সফর। সিরিজ জয়ের মুখ দেখেননি উদানারা। তবে লাভের মুখ যা দেখল শ্রীলঙ্কা ক্রিকেট, তা অকল্পনীয়। সিরিজের পর শ্রীলঙ্কা ক্রিকেট লাভ করেছে ১কোটি ৪৫ লক্ষ টাকা। যার পরে অনেকটাই ঘুরে দাঁড়াচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

করোনার জেরে ক্ষতির মুখে পড়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ঘুরে দাঁড়াবার জন্য চেষ্টা করতে থাকা শ্রীলঙ্কা বোর্ডের সঙ্গে কথা হয় বিসিসিআইয়ের। ইংল্যান্ড সিরিজের মাঝে দ্বিতীয় দলকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলতে পাঠায় ভারতীয় বোর্ড। কোচ রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে শিখর ধাওয়ানরা এই সিরিজে দুরন্ত পারফর্ম করেন। জেতেন সিরিজও। আর এই সিরিজে লাভবান হল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সিরিজ শেষে এবার তাঁদের লাভের অঙ্ক প্রকাশ করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তাঁরা জানিয়েছেন ১ কোটি ৪৫ লক্ষ টাকা লাভ হয়েছে তাঁদের। যা স্বস্তি দিচ্ছে সেদেশের ক্রিকেট বোর্ডকে।

সিরিজ খেলার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড যেভাবে সহায়তা করেছে, তারজন্য ধন্যবাদ জানিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সচিব মোহন ডি সিলভা। এই লভ্যাংশ দিয়ে দেশে পাঁচটি হাই পারফরম্যান্স ক্রিকেট কোচিং সেন্টার তৈরি করতে চাইছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।