Suryakumar Yadav: ‘আপশোস পূরণ করে দেব…’ সূর্যকুমার যাদবের কথায় হাসির রোল

India vs Sri Lanka T20I's: ভারতীয় ক্রিকেটে শুরু হচ্ছে গুরু গম্ভীর অধ্যায়। অতীতে রোহিতের অনুপস্থিতিতে ক্যাপ্টেন্সি করেছেন সূর্যকুমার যাদব। এ বার যেন নতুন শুরু। বিসিসিআই ওয়েব সাইটে সাক্ষাৎকারও দিয়েছেন স্কাই। তবে ক্যাপ্টেন হিসেবে শ্রীলঙ্কা সফরে প্রথম সাংবাদিক সম্মেলন করলেন সূর্য। আর প্রথম সাংবাদিক সম্মেলনেই মজার উত্তরে হাসির রোল।

Suryakumar Yadav: 'আপশোস পূরণ করে দেব...' সূর্যকুমার যাদবের কথায় হাসির রোল
Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 6:34 PM

কলকাতা নাইট রাইডার্সে ছিলেন সতীর্থ। তবে পার্থক্যটা অনেক। গৌতম গম্ভীর তখন কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন। তরুণ এক ক্রিকেটার সূর্যকুমার যাদবকে সই করায় কলকাতা নাইট রাইডার্স। সেটা যে ক্যাপ্টেন গৌতম গম্ভীরের পরামর্শেই, এ বিষয়ে সন্দেহ নেই। ২০১৪ সালে যোগ দেন। পরের মরসুমেই সূর্যকে ভাইস ক্যাপ্টেন করেছিল কেকেআর। কিন্তু ২০১৭ সালে কেকেআর তাঁকে ছেড়ে দেয়। মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেন সূর্যকুমার যাদব। ক্যাপ্টেন গৌতম গম্ভীর জানিয়েছিলেন, কেকেআরে তাঁর একটাই আপশোস, সূর্যকুমার যাদবকে ধরে রাখতে এবং তাঁর প্রতিভাকে পুরোপুরি ব্যবহার করতে পারেননি। গৌতম গম্ভীর এখন ভারতীয় দলের কোচ আর টি-টোয়েন্টি ফরম্যাটে ক্যাপ্টেন সূর্যকুমার যাদব।

কাল শুরু ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ভারতীয় ক্রিকেটে শুরু হচ্ছে গুরু গম্ভীর অধ্যায়। অতীতে রোহিতের অনুপস্থিতিতে ক্যাপ্টেন্সি করেছেন সূর্যকুমার যাদব। এ বার যেন নতুন শুরু। বিসিসিআই ওয়েব সাইটে সাক্ষাৎকারও দিয়েছেন স্কাই। তবে ক্যাপ্টেন হিসেবে শ্রীলঙ্কা সফরে প্রথম সাংবাদিক সম্মেলন করলেন সূর্য। আর প্রথম সাংবাদিক সম্মেলনেই মজার উত্তরে হাসির রোল।

গৌতম গম্ভীরের সেই আপশোস সম্পর্কে প্রশ্ন করা হয় সূর্যকে। সেটা নিয়ে কথা হয়েছে কিনা, জানতে চাওয়া হয়। সূর্য হাসি মুখেই বলেন, ‘আবার আমরা একসঙ্গে হয়েছি। এ বার না হয় দু-জনে মিলে সেই আপশোস পূরণ করে দেব।’ সূর্যর উত্তরে স্বাভাবিক ভাবেই হাসির রোল ওঠে। গম্ভীরের সঙ্গে সম্পর্ক নিয়ে স্কাই যোগ করেন, ‘আমাদের বোঝাপড়া সবসময়ই দুর্দান্ত। ১০ বছর হয়ে গেল। ২০১৮ সালে আমরা আলাদা টিমে গেলেও নিয়মিত কথা হত। ক্রিকেট নিয়েই মূলত কথা বলতাম। তার থেকে শেখার পর্বটা অনেক বছর ধরেই চলছে। এখন পরিস্থিতি এমন হয়েছে, কিছু কথা না বললেও বুঝে যায়। তার সঙ্গে নতুন সফরের জন্য উত্তেজনায় ফুটছি।’

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড – সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমন গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, খলিল আহমেদ ও মহম্মদ সিরাজ।