IPL 2022 DC vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

বৃহস্পতিবার আইপিএল-১৫-এর (IPL 2022) ৪১ তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

IPL 2022 DC vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ
দিল্লি বনাম কলকাতা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, বৃহস্পতিবার আইপিএল-১৫-এর (IPL 2022) ৪১ তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। পয়েন্ট টেবলের সাত নম্বরে ও আট নম্বরে থাকা দুই দলের দ্বৈরথ আগামীকাল। এ বারের আইপিএলে দিল্লি এখনও অবধি ৭টি ম্যাচে খেলেছে। এবং তার মধ্যে ৩টিতে জয় ও ৪টিতে হারের মুখ দেখেছেন পৃথ্বী শ-রা। দিল্লির নেট রান রেট +০.৭১৫। অন্যদিকে কলকাতা চলতি আইপিএলে দিল্লির থেকে একটা বেশি ম্যাচে (৮টি ম্যাচে) খেলেছে। তার মধ্যে ৩ ম্যাচে জয় ও ৫ ম্যাচে হেরেছে শ্রেয়সের নাইটবাহিনী। কেকেআরের নেট রান রেট +০.০৮০। টানা চার ম্যাচে হেরে কেকেআরের মনোবল একেবারে তলানিতে। দিল্লির বিরুদ্ধে কিং খানের দল জয়ের হদিশ পায় কিনা সেদিকেই বিশেষ নজর থাকবে।

আইপিএলের মঞ্চে এখনও পর্যন্ত মোট ৩০টি ম্যাচে মুখোমুখি হয়েছে দিল্লি ও কলকাতা। যার মধ্যে ১৬ বার জিতেছে কলকাতা। এবং ১৩ বার জিতেছে দিল্লি। ১টি ম্যাচ অমীমাংসিত। ফলে পরিসংখ্যানগত দিক থেকে কেকেআরের পাল্লা ভারী তো বটেই। কিন্তু চলতি আইপিএলে ফর্মের দিক থেকে দুই দলই খুব ভালো জায়গায় নেই। তাই যে কোনও দলই ২ পয়েন্ট তুলে নিতে পারে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কবে হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি (২৮ এপ্রিল) আগামীকাল, বৃহস্পতিবার হবে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কোথায় হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে।

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

আরও পড়ুন: IPL 2022: পরাগের সঙ্গে মাঠেই উষ্ণ বাক্যবিনিময় হর্ষলের, রাগে ম্যাচের শেষে করলেন এই কীর্তি

আরও পড়ুন: IPL 2022: অশ্বিনকে নিয়ে ফের পরীক্ষা, আইপিএলের অভিধান যেন পাল্টে দিচ্ছে রাজস্থান

আরও পড়ুন: IPL 2022: ইমারি, অ্যামি কারা জানেন? আসুন আপনাদের নিয়ে যাই আইপিএলের সেরা সুন্দরীদের ডেরায়