IPL 2022 PBKS vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৪তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে মায়াঙ্ক আগরওয়ালের পঞ্জাব কিংস (Punjab Kings) ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।

IPL 2022 PBKS vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ
IPL 2022 PBKS vs DC Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2022 | 6:06 PM

মুম্বই: আগামীকাল, সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৬৪তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে মায়াঙ্ক আগরওয়ালের পঞ্জাব কিংস (Punjab Kings) ও ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত মোট ১২টি করে ম্যাচে খেলেছে পঞ্জাব ও দিল্লি। যার মধ্যে ৬ ম্যাচে জয় ও ৬ ম্যাচে হারের মুখ দেখেছে প্রীতির দল। অন্যদিকে দিল্লির ঝুলিতেও জয় ৬ ম্যাচে ও হার ছয় ম্যাচে। দুই দলেরই পয়েন্ট ১২ করে। যে দল জিতবে প্লে অফে এক ধাপ এগোবে। এই মুহূর্তে নেট রান রেটের দিক থেকে এগিয়ে লিগ টেবলের ৫ নম্বরে রয়েছে দিল্লি ও ৭ নম্বরে রয়েছে পঞ্জাব। পন্থের দিল্লির নেট রান কেট +০.২১০। প্রীতির দলের নেট রান রেট +০.০২৩। ফলে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মায়াঙ্ক-পন্থের লড়াইয়ে কোন দল জেতে সেদিকে বিশেষ নজর থাকবে আইপিএলপ্রেমীদের।

হেড টু হেডে নজর রাখলে দেখা যাবে এখনও পর্যন্ত আইপিএলের ম্যাচে মোট ২৯ বার মুখোমুখি হয়েছে পঞ্জাব ও দিল্লি। যার মধ্যে পঞ্জাব জিতেছে ১৫ বার এবং দিল্লি জিতেছে ১৪ বার। এবং চলতি আইপিএলে প্রথম পর্বের সাক্ষাতে পঞ্জাবকে দাপটের সঙ্গে ৫৭ বল বাকি থাকতেই ৯ উইকেটে হারিয়েছিল দিল্লি।

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কবে হবে?

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি (১৬ মে) আগামীকাল, সোমবার হবে।

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কোথায় হবে?

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে।

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

পঞ্জাব কিংস স্কোয়াড: মায়াঙ্ক আগরওয়াল, অর্শদীপ সিং, লিয়াম লিভিংস্টোন, কাগিসো রাবাডা, শাহরুখ খান, শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, ওডেন স্মিথ, রাহুল চাহার, হরপ্রীত বরার, রাজ বাওয়া, বৈভব আরোরা, নাথান এলিস, প্রভসিমরন সিং, ভানুকা রাজাপক্ষ, ঋষি ধাওয়ান, সন্দীপ শর্মা, বেনি হাওয়েল, ঈশান পোড়েল, ঋত্বিক চট্টোপাধ্যায়, জীতেশ শর্মা, প্রেরক মাঁকড়, বলতেজ ধান্ডা, অংশ প্যাটেল ও অথর্ব তাইডে।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড: পৃথ্বী শ, অনরিখ নর্টজে, ঋষভ পন্থ, অক্ষর প্যাটেল, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, শার্দূল ঠাকুর, মুস্তাফিজুর রহমান, কুলদীপ যাদব, অশ্বিন হেব্বার, সরফরাজ খান, কমলেশ নাগরকোটি, কেএস ভরত, মনদীপ সিং, খলিল আহমেদ, চেতন সাকারিয়া , ললিত যাদব, রিপল প্যাটেল, যশ ধুল, রোভম্যান পাওয়েল, প্রবীণ দুবে, লুনগি এনগিডি, টিম সেইফার্ট, ভিকি ওস্টওয়াল।