Kapil Dev: রণবীর সিংয়ের চরিত্রে ২২ গজে কপিল দেব, দেখুন ভিডিও

রণবীরের স্টাইল স্টেটমেন্ট যে কোনও বলিউড তারকাকে ছাপিয়ে যায় এ নিয়ে কোনও সন্দেহ নেই। আর তাঁর ভূমিকায় কপিল দেবকে দেখতে পাওয়া মানে ডাবল অদ্ভুত কাণ্ড।

Kapil Dev: রণবীর সিংয়ের চরিত্রে ২২ গজে কপিল দেব, দেখুন ভিডিও
বিজ্ঞাপনে রণবীররূপী কপিল দেব

নয়াদিল্লি: বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক কপিল দেব তাঁর শান্ত স্বভাবের জন্য পরিচিত। কিন্তু এ বার ৮৩-র বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককে দেখা গেল এক অন্য অবতারে। বলিউড সুপারস্টার রণবীর সিংয়ের (Ranveer Singh) চরিত্রে অভিনয় করে এ বার নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিলেন কপিল দেব (Kapil Dev)।

ক্রেড নামক এক ক্রেডিট কার্ড সংস্থার বিজ্ঞাপনে এক্কেবারে অন্য লুকে ধরা দিলেন কপিল দেব। রণবীর সিং এর আগে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন কপিল দেবের বায়োপিক ৮৩-তে। এ বার বিজ্ঞাপনের খাতিরে ২২ গজে কপিল দেব রণবীরের চরিত্রে অভিনয় করলেন।

টুইটারে কপিল দেব নিজেই সেই বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, “হেড হলে আমি ফ্যাশনেবেল। টেল হলেও আমিই ফ্যাশনেবেল।” ভিডিওটি দেখে দর্শকদের হাসতে হাসতে পেটে খিল ধরার উপক্রম হবেই তা নিশ্চিত। রণবীরের স্টাইল স্টেটমেন্ট যে কোনও বলিউড তারকাকে ছাপিয়ে যায় এ নিয়ে কোনও সন্দেহ নেই। আর তাঁর ভূমিকায় কপিল দেবকে দেখতে পাওয়া মানে ডাবল অদ্ভুত কাণ্ড।

ভিডিওতে একগুচ্ছ অদ্ভুত কাণ্ডকারখানা করতে দেখা যায় রণবীররূপী কপিল দেবকে। কোনও সময় দেখা যায় গোলাপি রঙের পোশাক পরে টেস্ট ম্যাচে খেলতে নামছেন কপিল দেব। আবার কোনও সময় কপিল দেব ধরা পড়েন ঝকমকে পোশাক পরে বল করছেন। যুদ্ধের পোশাক পরে ব্যাট করে, সেই বলই আবার তিনি ক্যাচ নিচ্ছেন বাঘছাল প্রিন্টের জামা পরে এবং মাথায় উদ্ভট ঝুটি বেঁধে। শুধু তাই নয়, ওই ভিডিওতে কপিল দেবকে শাড়ি পরে বল করতেও দেখা গিয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে কপিল দেবের এই ভিডিও।

‘ইন্দিরানগর কা গুণ্ডা হু ম্যায়’….. মনে পড়ে শান্ত রাহুল দ্রাবিড়ের সেই রূদ্রমূর্তি? এই সংস্থারই বিজ্ঞাপন ছিল সেটি। এই সংস্থার বিজ্ঞাপনে এর আগে দেখা গিয়েছে বেঙ্কটেশ প্রসাদ, শ্রীনাথ, রাহুল দ্রাবিড়, নীরজ চোপড়ার মতো ক্রীড়াবিদদের।

আরও পড়ুন: T20 World Cup 2021: কাল থেকে শুরু টি-২০ বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ড

আরও পড়ুন: MS Dhoni: আবারও বাবা হচ্ছেন মাহি

Click on your DTH Provider to Add TV9 Bangla