KKR, IPL 2024: এত দামি বোলার, উইকেট নেই কেন? কারণ খুঁজতে ওয়াংখেড়েতে তারকার স্ত্রী

Watch Video: দীর্ঘ ১২ বছর পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ জিতল কেকেআর। আনন্দের হাওয়া নাইট শিবিরে বইছে। ১৬৯ রান সম্বল করে মুম্বই ইন্ডিয়ান্সকে যে নাইটরা হারাতে পারবে, অনেকেই ভাবেননি। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের বোলারর ঠিক করে নিয়েছিলেন, কোনও মতেই ম্যাচ ছাড়া যাবে না। কেকেআরের ম্যাজিক্যাল বোলিং পারফরম্যান্সের সুবাদেই হারল মুম্বই ইন্ডিয়ান্স।

KKR, IPL 2024: এত দামি বোলার, উইকেট নেই কেন? কারণ খুঁজতে ওয়াংখেড়েতে তারকার স্ত্রী
KKR, IPL 2024: এত দামি বোলার, উইকেট নেই কেন? কারণ খুঁজতে ওয়াংখেড়েতে তারকার স্ত্রীImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 04, 2024 | 2:00 PM

কলকাতা: এই মুহূর্তে ক্রিকেট মহলে আলোচনায় কেকেআরের (KKR) মুম্বই দুর্গ জয়। দীর্ঘ ১২ বছর পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ জিতল কেকেআর। আনন্দের হাওয়া নাইট শিবিরে বইছে। ১৬৯ রান সম্বল করে মুম্বই ইন্ডিয়ান্সকে যে নাইটরা হারাতে পারবে, অনেকেই ভাবেননি। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের বোলারর ঠিক করে নিয়েছিলেন, কোনও মতেই ম্যাচ ছাড়া যাবে না। কেকেআরের ম্যাজিক্যাল বোলিং পারফরম্যান্সের সুবাদেই হারল মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ইতিহাসের সবচেয়ে দামি ক্রিকেটারও মুম্বইয়ের বিরুদ্ধে শুক্রবার জ্বলে উঠেছিলেন। তার নেপথ্যে এক বিশেষ কারণও রয়েছে।

অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মিচেল স্টার্ক মুম্বইয়ের বিরুদ্ধে ৩৩ রান দিয়ে ৪টি উইকেট তুলে নেন। এ বারের আইপিএলে এটাই স্টার্কের সবচেয়ে ভালো পারফরম্যান্স। এই পারফরম্যান্সের জন্য স্টার্ক অবশ্য কৃতিত্ব দিচ্ছেন তাঁর স্ত্রী অ্যালিসা হিলিকে। কারণ, মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুক্রবার কেকেআরের ম্যাচ দেখতে এসেছিলেন স্টার্কের স্ত্রী, অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট টিমের ক্যাপ্টেন অ্যালিসা হিলি। অনেকেই বলছেন তিনিই ভাগ্য ফিরিয়েছেন স্টার্কের।

আইপিএলের ওয়েবসাইটে মিচেল স্টার্ক ও ভেঙ্কটেশ আইয়ারের কথোপকথনের এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে ভেঙ্কটেশ আইয়ার অজি তারকা স্টার্ককে প্রশ্ন করেন, ‘তোমাকে জিজ্ঞাসা করতেই হবে এখনও পর্যন্ত অ্যালিসা হিলিকে কোথায় লুকিয়ে রেখেছিলেন?’ স্টার্ক উত্তরে বলেন, ‘ও বাড়িতে ছিল। এখন এখানে ও এসেছে। আশা করি এটা একটা ভালো লক্ষণ।’ ভেঙ্কি এরপর বলেন, ‘তা হলে আজ আমাদের তাঁকে ধন্যবাদ জানাতেই হবে।’ স্টার্কের কথা থেকেই পরিষ্কার স্ত্রী হিলিই কপাল ফিরিয়েছেন তাঁর। যে কারণে আবেগে ভাসছেন আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার।

আন্তর্জাতিক ক্রিকেটের এই দম্পতি প্রায়শই আলোচনায় থাকেন। হিলি মাঝে মাঝে অস্ট্রেলিয়ার ম্যাচ চলাকালীন নোটবুক নিয়ে স্ট্যান্ডে পৌঁছে যান। স্বামী স্টার্ক কোথায় কী ভুল ভ্রান্তি করছেন, তা নোট করে রাখেন। পরে নিশ্চিতভাবে কর্তা-গিন্নি মিলে সে বিষয়ে আলোচনা করেন। অ্যালিসা হিলি মিচেল স্টার্কের সবচেয়ে বড় সমর্থক। তিনি যেমন স্টার্ককে সাপোর্ট করতে মাঠে আসেন, তেমনই বিপরীত ছবিটাও দেখা যায়। অস্ট্রেলিয়া মহিলা ক্রিকেট টিমের খেলা থাকলে স্টার্কও পৌঁছে যান হিলিকে সমর্থন করার জন্য।