Musheer Khan: দাদা সরফরাজ ব্যর্থ, দলীপে সঠিক সময়ে লড়াকু সেঞ্চুরি মুশির খানের

Watch Video: কঠিন সময়ে মুশির খানের লড়াকু শতরান নিয়ে আলোচনা শুরু হয়েছে। শুভমন গিলের ইন্ডিয়া-এ টিমের বিরুদ্ধে ১০৫ করে ক্রিজে আছেন। তিন নম্বরে নেমে মুশিরের এই ইনিংস কিন্তু নির্বাচকদের ভালো মতোই নজরে পড়েছে।

Musheer Khan: দাদা সরফরাজ ব্যর্থ, দলীপে সঠিক সময়ে লড়াকু সেঞ্চুরি মুশির খানের
Musheer Khan: দাদা সরফরাজ ব্যর্থ, দলীপে সঠিক সময়ে লড়াকু সেঞ্চুরি মুশির খানের Image Credit source: @BCCIdomestic X
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 6:38 PM

কলকাতা: দাদা সরফরাজ খান (Sarfaraz Khan) পারেননি। কিন্তু ভাইকে থামানো যাচ্ছে না। দলীপ ট্রফিতে (Duleep Trophy 2024) ইন্ডিয়া-বি টিমের হয়ে খেলতে নেমে সেঞ্চুরি করলেন মুশির খান (Musheer Khan)। কঠিন সময়ে তাঁর লড়াকু শতরান নিয়ে আলোচনা শুরু হয়েছে। শুভমন গিলের ইন্ডিয়া-এ টিমের বিরুদ্ধে ১০৫ করে ক্রিজে আছেন। তিন নম্বরে নেমে মুশিরের এই ইনিংস কিন্তু নির্বাচকদের ভালো মতোই নজরে পড়েছে।

দলীপে অভিষেক ম্যাচ খেলতে নেমে মুশিরের লড়াকু মনোভাব ফুটে উঠেছে তাঁর ব্যাটিংয়ে। যে সময় দলের বাকি ব্যাটাররা খাবি খাচ্ছিলেন, সেই সময় মুম্বইয়ের তারকা একা হাতে দলকে টানছিলেন। সরফরাজ খান ৯ রান করে ফিরেছেন। আর তাঁর ভাই ১১৮ বলে হাফসেঞ্চুরিতে পৌঁছান। এবং ২০৫ বলে সেঞ্চুরি পূরণ করেন। কুলদীপ যাদবের ৭৪তম ওভারের শেষ বলে সিঙ্গল নিয়ে তিন অঙ্কের রান মুশিরের। শতরান করার পর আগ্রাসী মেজাজে সেলিব্রেট করতে দেখা যায় মুশিরকে। দাদা সরফরাজের দিকেও ক্যামেরা ঘোরে। দেখা যায় ভাইয়ের সাফল্যে উচ্ছ্বাসে ফেটে পড়ছেন সরফরাজ। হাততালিতে ভরিয়ে দেন তাঁকে।

এই খবরটিও পড়ুন

শুভমন গিলের ইন্ডিয়া-এ টিমের বিরুদ্ধে ইন্ডিয়া-বি-র ওপেনার যশস্বী জয়সওয়াল করেন ৫৯ বলে ৩০ রান। আর এক ওপেনার, অভিমন্যু ঈশ্বরণ, যিনি ইন্ডিয়া বি টিমের ক্যাপ্টেনও, তিনি ৪২ বলে ১৩ রান করেন। মুশির দিনের ১০৫ নট আউট করার পথে ১০টি চার ও ২টি ছয় মেরেছেন। প্রথম দিনের শেষে ৭ উইকেটে ২০২ রানে রয়েছে ইন্ডিয়া-বি টিম। মুশিরের পাশাপাশি ৭৪ বলে ২৯ রানে নট আউট থেকে মাঠ ছেড়েছেন নভদীপ সাইনি।

শুভমন গিলের দলের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন খলিল আহমেদ, আকাশ দীপ ও আবেশ খান। এই টিমে রয়েছেন শিবম দুবে। ৮ ওভার বল করেছেন প্রথম দিন, তাতে উইকেট পাননি। কুলদীপ যাদব ও তনুষ কোটিয়ানও রয়েছেন ইন্ডিয়া-এ টিমে। তাঁরা দু’জনও প্রথম দিন কোনও উইকেট পাননি।