Babar Azam: সিরিজ বাতিল হওয়ায় হতাশ পাক নেতা বাবর আজম

২০০৩ সালে এর আগে শেষবার পাকিস্তানের মাটিতে খেলেছে কিউয়িরা। পাক্কা ১৮ বছর পর পাকিস্তানে পা রেখেছিল ব্ল্যাকক্যাপসরা। তবে ক্রিকেটারদের নিরাপত্তার কথা ভেবেই তড়িঘড়ি সিরিজ বাতিল করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড ক্রিকেট (New Zealand Cricket)।

Babar Azam: সিরিজ বাতিল হওয়ায় হতাশ পাক নেতা বাবর আজম
Babar Azam: সিরিজ বাতিল হওয়ায় হতাশ পাক নেতা বাবর আজম (সৌজন্য-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 6:24 PM

রাওয়ালপিন্ডি: পাকিস্তান বনাম নিউজিল্যান্ড (Pakistan vs New Zealand) ম্যাচ শুরু হওয়ার আগেই শেষ! নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে প্রথম ওয়ান ডে ম্যাচ শুরু হওয়ার ঠিক কিছুক্ষণ আগেই পাকিস্তান সফর বাতিল করে দিয়েছে নিউজিল্যান্ড। কিউয়িদের এই সিদ্ধান্তে কিন্তু চরম হতাশা প্রকাশ করেছেন পাক-অধিনায়ক বাবর আজম (Babar Azam)।

পাক-কিউয়ি দ্বৈরথ বাতিল হওয়ার পর আজ, শুক্রবার টুইটারে বাবর আজম হতাশা প্রকাশ করে লিখেছেন, “হঠাৎ করে সিরিজ স্থগিত হওয়ায় আমরা অত্যন্ত হতাশ। যা পাকিস্তানের কোটি কোটি ক্রিকেট ভক্তদের মুখে এই সিরিজ হাসি ফিরিয়ে আনতে পারত। আমাদের নিরাপত্তা সংস্থার ক্ষমতা এবং বিশ্বাসযোগ্যতার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। তারা আমাদের গর্ব এবং সব সময়ই থাকবে! পাকিস্তান জিন্দাবাদ!”

টুইটারে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন (Michael Vaughan) লেখেন, “পাকিস্তান ক্রিকেটের জন্য এটা ভীষণই লজ্জার… এত দেরিতে সিদ্ধান্ত নেওয়ার ফলে গেম আর্থিক দিক থেকে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবে.. আশা করি পাকিস্তানে আবার ক্রিকেট খেলার অনুমতি দেওয়ার জন্য নিরাপত্তাজনিত সমস্যাগুলির সমাধান করা যেতে পারে ..!!”

রাওয়ালপিন্ডিতে আজ তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচ হওয়ার কথা ছিল। তারপর বাবরদের বিরুদ্ধে লাথামদের লাহোরে সীমিত ওভারের সিরিজের পাঁচটি টি-২০ ম্যাচ খেলার কথা ছিল। ২০০৩ সালে এর আগে শেষবার পাকিস্তানের মাটিতে খেলেছে কিউয়িরা। পাক্কা ১৮ বছর পর পাকিস্তানে পা রেখেছিল ব্ল্যাকক্যাপসরা। তবে ক্রিকেটারদের নিরাপত্তার কথা ভেবেই তড়িঘড়ি সিরিজ বাতিল করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড ক্রিকেট (New Zealand Cricket)।

আরও পড়ুন: New Zealand vs Pakistan: নিরাপত্তার কারণে বাতিল কিউয়িদের পাক-সফর