IPL 2021: কেকেআরের সমস্যা বাড়ালেন কামিন্স

আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে পুনরায় শুরু হতে চলেছে আইপিএল। এই পরিস্থিতিতে নাইটরা অধিনায়ক ইওন মর্গ্যানকে পেলেও, কামিন্সের বদলি খুঁজতে হবে তাদের।

IPL 2021: কেকেআরের সমস্যা বাড়ালেন কামিন্স
IPL 2021: বাকি আইপিএলে সম্ভবত নেই কামিন্স, চাপে কেকেআর


আইপিএল (IPl) শুরুর আগেই সমস্যায় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। অজি তারকা ক্রিকেটার প্যাট কামিন্সকে (Pat Cummins) সম্ভবত পাচ্ছে না কেকেআর (KKR)। আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে পুনরায় শুরু হতে চলেছে আইপিএল। এই পরিস্থিতিতে নাইটরা অধিনায়ক ইওন মর্গ্যানকে পেলেও, কামিন্সের বদলি খুঁজতে হবে তাদের।

কামিন্সের স্ত্রী বেকি বস্টন সন্তানসম্ভবা। নাইটদের গুরুত্বপূর্ণ ক্রিকেটার কামিন্স নিজের ইউটিউব চ্যানেলের, এক লাইভ প্রশ্নোত্তর পর্বে জানান, আইপিএল চলার মাঝামাঝি সময়ে তাঁদের সন্তানের জন্ম হতে চলেছে। বর্তমানে অস্ট্রেলিয়ার কোয়ারান্টিন বিধির কারণে আইপিএল থেকে ফিরে এসে তিনি তাড়াতাড়ি পরিবারের কাছে ফিরতে পারবেন না। তিনি বলেন, “দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতিতে, আমি সম্ভবত আইপিএলে যাচ্ছি না। আমি এ বিষয়ে অফিসিয়ালি কোনও সিদ্ধান্ত নিই নি। কিন্তু আমার স্ত্রী গর্ভবতী এবং আমাদের সন্তান আসতে চলেছে আইপিএলের মাঝামাঝি। এই মুহুর্তে, অস্ট্রেলিয়ায় ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে, যে কোন ব্যক্তিকে ২ সপ্তাহের কোয়ারান্টিন কাটাতে হবে।”

তিনি যোগ করেন, “সম্ভবত আমিরশাহিতেও কিছুদিনের কোয়ারান্টিন হতে চলেছে। এই মুহূর্তে এই মরসুমের দ্বিতীয় লেগের জন্য সেখানে পৌঁছনো সত্যিই কঠিন হতে চলেছে।”


উল্লেখ্য, চলতি বছরে করোনার কারণে মাঝপথে ভারতে হওয়া আইপিএল স্থগিত হয়ে যায়। প্রথম লেগে কেকেআরের সর্বোচ্চ উইকেটশিকারী কামিন্সই। সাত ম্যাচে ৯ উইকেট পেয়েছিলেন তিনি। ৩১টি ম্যাচ বাকি রয়েছে। এখনও পর্যন্ত হওয়া খেলায়, সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন: IPL 2021: আইপিএলে খেলতে বাধা নেই মর্গ্যান-বাটলারদের

Click on your DTH Provider to Add TV9 Bangla