IPL 2022: বায়ো বাবল ভেঙে দেশে ফিরলেন পিঙ্ক আর্মির শিমরন হেটমায়ার, কেন জানেন?

চলতি আইপিএলের (IPL 2022) গুরুত্বপূর্ণ সময়ে হঠাৎ করেই রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) শিবির ছেড়ে নিজের দেশ গায়ানাতে ফিরে গেলেন শিমরন হেটমায়ার (Shimron Hetmyer)।

IPL 2022: বায়ো বাবল ভেঙে দেশে ফিরলেন পিঙ্ক আর্মির শিমরন হেটমায়ার, কেন জানেন?
Image Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 3:37 PM

মুম্বই: চলতি আইপিএলের (IPL 2022) গুরুত্বপূর্ণ সময়ে হঠাৎ করেই রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) শিবির ছেড়ে নিজের দেশ গায়ানাতে ফিরে গেলেন শিমরন হেটমায়ার (Shimron Hetmyer)। প্রথম বার বাবা হতে চলেছেন হেটমায়ার। তাই বায়ো বাবল ভাঙলেন পিঙ্ক আর্মির ফিনিশার। জীবনের গুরুত্বপূর্ণ সময়ে স্ত্রী নির্ভানির পাশে থাকার জন্যই রবিবার ভোরে দেশে ফেরার বিমান ধরেছেন শিমরন। রাজস্থান রয়্যালসের তরফে টুইটারে এক ভিডিওবার্তায় খোদ হেটমায়ার নিজের প্রথম সন্তানের জন্মের ব্যাপারে জানান। এবং দলের তরফেও বিবৃতি প্রকাশ করা হয়েছে।

পিঙ্ক আর্মির টুইটারে যে ভিডিও পোস্ট করা হয়েছে তার ক্যাপশনে লেখা হয়েছে, “শিমরন হেটমায়ার তাঁর প্রথম সন্তানের জন্মের জন্য আজ ভোরে গায়ানায় ফিরে গিয়েছেন, তবে তিনি শীঘ্রই ফিরে আসবেন।” পাশাপাশি ভিডিওতে হেটমায়ারকে বলতে শোনা যায়, “হেট্টি বলছি, বাচ্চারা শুধু একবারই জন্মায় এবং এটা আমার প্রথম। আমার সব কিছুই এখানে রয়েছে, শুধুমাত্র বিশেষ এমার্জেন্সির কারণেই আমি যাচ্ছি। আমাকে বেশি মিস করো না, তাড়াতাড়ি দেখা হচ্ছে।”

রাজস্থানের তরফে যে বিবৃতি পেশ করা হয়েছে তাতে লেখা হয়েছে, “শিমরন হেটমায়ার তাঁর প্রথম সন্তানের জন্মের জন্য আজ ভোরে গায়ানায় ফিরে গেছেন। আমরা যেমনভাবে পারি তাঁকে সাহায্য করছি, এবং আমাদের শুভকামনা রয়েছে তাঁর সঙ্গে এবং তাঁর স্ত্রী নির্ভানির সঙ্গে। আমরা শিমরনের মুম্বইতে ফিরে আসার এবং রয়্যালসের হয়ে আইপিএল-২০২২ এ আমাদের বাকি ম্যাচগুলিতে খেলার জন্য অপেক্ষায় আছি।”

এ বারের আইপিএলের ১১টি ম্যাচে হেটমায়ার মোট ২৯১ রান করেছেন। এবং তাঁর দলও ভালো জায়গায় রয়েছে। শনিবারের ম্যাচে পঞ্জাব কিংসকে হারিয়ে প্লে অফের পথে আরও এক পা বাড়িয়ে দিয়েছে রাজস্থান রয়্যালস। এ বারের আইপিএলে রাজস্থান এখনও অবধি ১১টি ম্যাচে খেলে ৭টিতে জিতেছে, ৪টিতে হেরেছে। রাজস্থানের নেট রান রেট +০.৩২৬। পিঙ্ক আর্মির মোট অর্জিত পয়েন্ট ১৪।