Rinku Singh: ঘুমোতে পারেন না রিঙ্কু সিং, ভোর ৩টে থেকে ৪টে; কারা আসে তাঁর ঘরে?

বর্তমানে উত্তরপ্রদেশ টি-২০ লিগে অ্যাকশনে দেখা যাচ্ছে রিঙ্কু সিংকে। সেখানে মিরাট ম্যাভেরিক্সকে নেতৃত্বও দিচ্ছেন। মিরাটের হয়ে পার্ট টাইম বোলারের সফল ভূমিকাও পালন করতে দেখা যাচ্ছে তাঁকে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিঙ্কু সিংয়ের এক ভিডিয়ো।

Rinku Singh: ঘুমোতে পারেন না রিঙ্কু সিং, ভোর ৩টে থেকে ৪টে; কারা আসে তাঁর ঘরে?
Rinku Singh: ঘুমোতে পারেন না রিঙ্কু সিং, ভোর ৩টে থেকে ৪টে; কারা আসে তাঁর ঘরে?Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 30, 2024 | 2:27 PM

কলকাতা: রিঙ্কু সিংয়ের (Rinku Singh) ব্যাট বাইশ গজে ঝড় তোলে। ফিল্ডিংয়ে জান লড়িয়ে দেন। চলতি উত্তরপ্রদেশ টি-২০ লিগে অসাধারণ নেতৃত্বও দিচ্ছেন রিঙ্কু। মিরাট ম্যাভেরিক্সের জার্সিতে সেখানে পার্ট টাইম বোলারের সফল ভূমিকাও পালন করতে দেখা যাচ্ছে তাঁকে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিঙ্কু সিংয়ের এক ভিডিয়ো। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে ভোর ৩টে থেকে চারটে অবধি তিনি অতীতে ঘুমোতে পারতেন না। এই সময় কারা আসে তাঁর ঘরে?

আইপিএল চলাকালীন নাইটস ডাগআউট পডকাস্টে এর আগে রিঙ্কু সিং জানিয়েছিলেন, তিনি ভূতে ভয় পান। এ বার তেমনই অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন নাইট তারকা। ভয়ের চোটে রিঙ্কু অনেক সময় কেকেআরে তাঁর সতীর্থ অনুকূল রায়ের সঙ্গে রাতের পর রাত শুয়েছেন।

নিউজ ২৪ স্পোর্টসের এক ইউটিউব ভিডিয়োতে রিঙ্কুকে সঞ্চালক প্রশ্ন করেন, তাঁর ভয় লাগে বলে কি অনুকূল তাঁর সঙ্গে শুতে আসেন? উত্তরে আলিগড়ের নবাব বলেন, ‘হ্যাঁ, দু’জন একসঙ্গে শুই। ও থাকলে রুমের লাইট জ্বলে না। আমি একা থাকলে রুমের সব আলো জ্বলে। এখন অবশ্য আগের থেকে এই বিষয়ে অনেকটা ঠিক হয়েছি। অনুকূল রায়ের সঙ্গে আমার ভালো কানেকশন। রুমের গদি বেশি নরম হয় বলে আমরা একসঙ্গে অনেক সময় মেঝেতে বিছানা পেতেও শুয়েছি। তবে মনের মধ্যে ঘুরতে থাকে যে, রুমে কোনও অলৌকিক শক্তি না চলে আসে। একটা ভয় কাজ করে কিছু পাছে না হয়ে যায়।’

এই খবরটিও পড়ুন

নাইট তারকাকে প্রশ্ন করা হয়, এমন কি কখনও হয়েছে যে এই ভয়ে সারা রাত কাটিয়ে দিয়েছেন? রিঙ্কু উত্তরে বলেন, ‘লোকে বলে ৩-৪ ভূতেদের সময়। আগে এমন অনেক বার করেছি আমি যে, ওই সময়টা পেরিয়ে গিয়েছে, তারপর ঘুমিয়েছি। যে দিন বেশি ভয় লাগত তখন ৩টে থেকে ৪টে অবধি ঘুমাতামই না। আর মাঝে মাঝে আবার অন্য কারও রুমেও শুয়েছি। ৪টের পর ঘুম ঠিক হয়। ক্রিকেট খেলা শুরু করার দিকে এমনটা হত। এখন তো অভ্যেস হয়ে গিয়েছে। ঘুমিয়েও পড়ি।’