Rohit Sharma: সব ভুয়ো খবর… দ্রাবিড়-অজিতের সঙ্গে বৈঠক নিয়ে চাঞ্চল্যকর তথ্য রোহিত শর্মার

T20 World Cup 2024: ইতিমধ্যেই শোনা গিয়েছিল বিশ্বকাপে ভারতীয় স্কোয়াড কেমন হতে পারে, তা নিয়ে আলোচনার জন্য এক বৈঠক করেছেন রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা এবং অজিত আগরকর। সেই বৈঠকেই নাকি ঠিক হয়েছিল, এ বারের টি-২০ বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেনারের ভূমিকায় দেখা যাবে বিরাট কোহলিকে। এ বার এই টি-২০ বিশ্বকাপের মিটিং নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন ভারতের ক্যাপ্টেন।

Rohit Sharma: সব ভুয়ো খবর... দ্রাবিড়-অজিতের সঙ্গে বৈঠক নিয়ে চাঞ্চল্যকর তথ্য রোহিত শর্মার
Rohit Sharma: সব ভুয়ো খবর... দ্রাবিড়-অজিতের সঙ্গে বৈঠক নিয়ে চাঞ্চল্যকর তথ্য রোহিত শর্মারImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 1:35 PM

কলকাতা: দেশের মাটিতে আইপিএল (IPL) শেষ হওয়ার পর সকলের নজর থাকবে জুনে হতে চলা টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2024)। ইতিমধ্যেই শোনা গিয়েছিল বিশ্বকাপে ভারতীয় স্কোয়াড কেমন হতে পারে, তা নিয়ে আলোচনার জন্য এক বৈঠক করেছেন ভারতীয় হেড কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং জাতীয় নির্বাচক কমিটির প্রধান অজিত আগরকর। সেই বৈঠকেই নাকি ঠিক হয়েছিল, এ বারের টি-২০ বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেনারের ভূমিকায় দেখা যাবে বিরাট কোহলিকে। এ বার এই টি-২০ বিশ্বকাপের মিটিং নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা। হিটম্যান জানিয়ে দিয়েছেন, এই ধরনের কোনও বৈঠক রোহিত-রাহুল-অজিত করেননি। এমনকি টি-২০ বিশ্বকাপের জন্য এই বৈঠকের দাবি ভুয়ো বলেছেন রোহিত।

মাইকেল ভন এবং অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে ক্লাব প্রেইরি ফায়ার নামের পডকাস্টে কথা বলার সময় রোহিত শর্মা জানিয়েছেন, টি-২০ বিশ্বকাপের জন্য দল নির্বাচন নিয়ে যে বৈঠকের খবর চারিদিকে ছড়িয়েছে, তা ভুয়ো। তিনি এ বিষয়ে পরিষ্কার করে বলেন, ‘আমি কারও সঙ্গে দেখা করিনি। অজিত আগরকর দুবাইয়ে এখন গল্ফ খেলতে ব্যস্ত। আর রাহুল দ্রাবিড় বেঙ্গালুরুতে ওর ছেলেদের খেলা দেখছে। সত্যি বলছি আমরা দেখা করিনি।’

বর্তমান দিনে প্রচুর ভুয়ো খবর ছড়ায়। আর রোহিতও সে কথাই উল্লেখ করেছেন। এবং সকলকে সতর্ক করেছেন এই ধরনের খবরে বিশ্বাস না করতে। তিনি বলেন, ‘আজকের দিনে, বর্তমান যুগে আমার কাছে বা রাহুলের (কোচ রাহুল দ্রাবিড়) থেকে বা অজিতের (জাতীয় নির্বাচক প্রধান অজিত আগরকর) কাছ থেকে কিছু না শুনলে কিংবা বিসিসিআইয়ের কোনও কর্তার কাছ থেকে কিছু না শুনলে বুঝবেন তা ভুয়ো।’

রোহিত-রাহুল-অজিতের আসন্ন টি-২০ বিশ্বকাপ নিয়ে এখনই বৈঠক না হলেও, ভারতীয় স্কোয়াড ঘোষণার আগে তাঁদের ঠিক কথা হবে। এ ছাড়াও চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বিশেষ নজর রয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এবং জাতীয় নির্বাচন কমিটির। আইপিএলে যে ক্রিকেটাররা ভালো পারফর্ম করবেন, তাঁরা কুড়ি-বিশের বিশ্বকাপ টিমে সুযোগের জন্য অগ্রাধিকার পাবেন। এমনটাই বার বার শোনা গিয়েছে। সেই দিক থেকে দেখতে হলে বিশ্বকাপে বিরাট কোহলির জায়গা পাকা। কারণ তিনি চলতি আইপিএলে অনবদ্য ছন্দে রয়েছেন। তবে রোহিত যেহেতু বৈঠকের দাবি ভুয়ো বলে জানিয়েছেন, তাই ওপেনিংয়ে বিরাট কোহলিকে দেখা যাবে কিনা, তা এখন থেকেই বলা যাচ্ছে না।