Rohit Sharma: চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই ফিরতে চলেছেন হিটম্যান

বোর্ডের এক সূত্র থেকে জানা যায়, 'এনসিএ-তে রোহিতের রিহ্যাব ভালোই হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই ফিট হয়ে উঠবে। ওয়েস্ট ইন্ডিজ শুরু হতে এখনও প্রায় ৩ সপ্তাহ বাকি। তার আগেই ম্যাচ ফিট হয়ে উঠবে রোহিত।' দেশের মাঠে ৩টে একদিনের ম্যাচের সিরিজ আর ৩টে টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে ওয়েস্ট ইন্ডিজ। ফেব্রুয়ারির ৬ থেকে ১২ তারিখের মধ্যে হবে একদিনের ম্যাচ। ১৫ থেকে ২০ তারিখের মধ্যে হবে টি-টোয়েন্টি সিরিজ।

Rohit Sharma: চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই ফিরতে চলেছেন হিটম্যান
রোহিত শর্মা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 7:30 PM

বেঙ্গালুরু: হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজ (West Indies) সিরিজেই ফিরতে চলেছেন রোহিত শর্মা (Rohit Sharma)। প্রোটিয়া সফরের আগেই হ্যামস্ট্রিংয়ে চোট পান হিটম্যান। টেস্ট আর ওয়ান ডে সিরিজ থেকে ছিটকে যান ভারতের সীমিত ওভারের অধিনায়ক। পরের মাসেই এ দেশে খেলতে আসছে ক্যারিবিয়ানরা। চোট সারাতে বেঙ্গালুরুর এনসিএ-তে ছিলেন রোহিত। এখন অনেকটাই ফিট হিটম্যান। আশা করা হচ্ছে, রোহিতের দলে ফেরা শুধুই সময়ের অপেক্ষা। বোর্ডের (BCCI) নিয়ম অনুযায়ী, চোট সারাতে এনসিএ-তে যেতেই হবে। সেখান থেকে ফিট টু প্লে সার্টিফিকেট পেলে তবেই জাতীয় দলে খেলার ছাড়পত্র পাবেন ক্রিকেটাররা।

বোর্ডের এক সূত্র থেকে জানা যায়, ‘এনসিএ-তে রোহিতের রিহ্যাব ভালোই হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই ফিট হয়ে উঠবে। ওয়েস্ট ইন্ডিজ শুরু হতে এখনও প্রায় ৩ সপ্তাহ বাকি। তার আগেই ম্যাচ ফিট হয়ে উঠবে রোহিত।’ দেশের মাঠে ৩টে একদিনের ম্যাচের সিরিজ আর ৩টে টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে ওয়েস্ট ইন্ডিজ। ফেব্রুয়ারির ৬ থেকে ১২ তারিখের মধ্যে হবে একদিনের ম্যাচ। ১৫ থেকে ২০ তারিখের মধ্যে হবে টি-টোয়েন্টি সিরিজ।

এর আগেও হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগেছিলেন রোহিত শর্মা। গত বছর অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের ফরম্যাটে বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান হিটম্যান। তার ফলে প্রথম দুটো একদিনের ম্যাচ থেকে ছিটকে যান তিনি। তবে চোট সারিয়ে কোয়ারান্টিন পর্ব কাটিয়ে সিরিজের শেষ দুটো টেস্টে ফিরে এসেছিলেন রোহিত শর্মা।

আরও পড়ুন: Virat Kohli: টেস্ট ক্যাপ্টেন হিসেবে ফেয়ারওয়েল ম্যাচের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিরাট: সূত্র