IPL 2021: পরের সপ্তাহ থেকেই বোলিং শুরু করতে পারবে হার্দিক: রোহিত

আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচের পর, আসন্ন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) জন্য ভারতীয় দলকে স্বস্তির খবর শোনালেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

IPL 2021: পরের সপ্তাহ থেকেই বোলিং শুরু করতে পারবে হার্দিক: রোহিত
IPL 2021: পরের সপ্তাহ থেকেই বোলিং শুরু করতে পারবে হার্দিক: রোহিত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 4:44 PM

দুবাই: সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ৪২ রানে হারিয়েও প্লে অফে পৌঁছোতে পারেনি ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সরা (Mumbai Indians)। তবে আইপিএলের (IPL) ম্যাচের শেষে আসন্ন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) জন্য ভারতীয় দলকে স্বস্তির খবর শোনালেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তিনি জানান, ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আগামী সপ্তাহের মধ্যে বোলিং শুরু করতে পারবেন। ফিজিওরা নিয়মিত কাজ করে চলেছেন হার্দিককে নিয়ে। তাঁর ফিটনেস এত চর্চায় থাকার একটাই কারণ। টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর বেশি দেরি নেই।

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের শেষে রোহিত বলেন, “ওর বোলিংয়ের ব্যাপারে বলতে গেলে, ও (হার্দিক) এখনও বোলিং শুরু করেনি। সুতরাং, ফিজিও, ট্রেনাররা, এবং মেডিকেল টিম ওর বোলিং নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত, আমি শুধু জানি, ও এখনও একটি বলও করেনি। কিন্তু আমরা একবারে একটি ম্যাচ নিয়ে ভাবতে চাই এবং দেখতে চাই ও কোথায় দাঁড়িয়ে আছে।”

এ বারের আইপিএলে হার্দিক পান্ডিয়া একদিনও বল হাতে তুলে নেননি। রোহিত বলেন, “ও আজও বল করেনি, কিন্তু ও দিন দিন ভালো হচ্ছে। সুতরাং, আগামী এক সপ্তাহের মধ্যে ও হয়তো বোলিং করতে পারবে, কে জানে? তবে শুধু ডাক্তার বা ফিজিওরাই এ বিষয়ে আপডেট দিতে পারবেন।”

হার্দিকের বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ের ব্যাপারে রোহিত বলেন, “যতদূর হার্দিকের ব্যাটিংয়ের কথা ওঠে, তাতে হ্যাঁ অবশ্যই ও একটু হতাশ হবে। কিন্তু ও একজন ভালো মানের প্লেয়ার, এটা নিয়ে কোন সন্দেহ নেই। এবং ও আগেও কঠিন পরিস্থিতি থেকে ফিরে এসেছে। ব্যক্তিগতভাবে, ও ওর ব্যাটিং নিয়ে খুশি হবে না। প্লেয়াররা তাঁর মতোই প্রাকৃতিক উপায়ে ফিরে আসা থেকে মাত্র এক ইনিংস দূরে থাকে। আমি ওর যোগ্যতা সম্পর্কে আত্মবিশ্বাসী এবং আমি নিশ্চিত যে ও ফিরে এসেও একটি বিশাল সম্পদ হবে।”

আরও পড়ুন: IPL 2021: শিশিরের জন্য বল ধরতে সমস্যা হচ্ছিল: পন্থ

আরও পড়ুন: IPL 2021: মুম্বইয়ের বিরুদ্ধে হায়দরাবাদের মহম্মদ নবির নয়া রেকর্ড