অস্ট্রেলিয়া যাবেন রোহিত? শুক্রবার পরীক্ষা হিটম্যানের

প্রথম টেস্ট খেলে দেশে ফিরবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাই রোহিতের উপস্থিতি টিম ইন্ডিয়ার জন্য প্রয়োজনীয়। মনে করছে ক্রিকেট মহল।

অস্ট্রেলিয়া যাবেন রোহিত? শুক্রবার পরীক্ষা হিটম্যানের
শুক্রবার ফিটনেস টেস্ট রোহিত শর্মার। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম (রোহিত শর্মা)
Follow Us:
| Updated on: Dec 10, 2020 | 4:44 PM

TV9 বাংলা ডিজিটাল – অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারবেন রোহিত শর্মা (Rohit Sharma)? ভারতীয় ক্রিকেটে এখন একটাই প্রশ্ন। তবে উত্তর পেতে আর বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না। শুক্রবার ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) কেরিয়ারের অন্যতম কঠিন পরীক্ষায় নামতে চলেছেন রোহিত। তাঁর কাছে বিষয়টা বিরাট কিছু না হলেও, গোটা দেশের ক্রিকেট মহল তাকিয়ে এই ফিটনেস টেস্টের (fitness test) ফলাফলের দিকে। কারণ পাস করলেই হিটম্যান যেতে পারবেন অস্ট্রেলিয়ায় (Australia)।

আরও পড়ুন – ওয়ার্নারহীন অস্ট্রেলিয়ার পরীক্ষা নেবে ভারত, বলছেন স্মিথ

বোর্ড সুত্রে খবর সমস্ত পরিকল্পনা তৈরি। এনসিএ সবুজ সংকেত দিলেই রোহিতকে অস্ট্রেলিয়ার বিমানে তুলে দেওয়া হবে। রবিবারের মধ্যেই স্টিভ স্মিথের দেশে পৌঁছে যাবেন তিনি। কিন্তু তারপর। ১৪ দিন কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে আগামী মাসের শুরুতে মাঠে নামতে পারবেন হিটম্যানকে। সেক্ষেত্রে তৃতীয় টেস্টের আগে রোহিতকে কার্যত হোটেল বন্দি থাকতে হবে।

আরও পড়ুন – আইসিসি র‌্যাঙ্কিংয়ে তৃতীয় রাহুল, একধাপ উঠলেন কোহলি

আইপিএলের ফাইনালে খেললেও কেন রোহিতকে অস্ট্রেলিয়া সফরের দলে রাখা হল না? কেন অজিদের মাটিতে ঋদ্ধিমানের সঙ্গে রিহ্যাব করার সুযোগ দেওয়া হল না? কেন রোহিত সম্পর্কে আপডেট থাকে না কোহলির কাছে? এই সব প্রশ্নেই গত কয়েক সপ্তাহ ধরে সরগরম রেখেছে ভারতীয় ক্রিকেটকে। শুক্রবারই যেন সব প্রশ্নের উত্তর পাওয়ার দিন।