Rohit Sharma: ভিডিয়ো: লাল-বলে হাল বুঝতে গম্ভীরের ডেপুটিকে নিয়ে প্র্যাক্টিসে রোহিত শর্মা

Watch Video: ৫ মাস পর টেস্টে নামতে চলেছেন রোহিত শর্মা। তার জন্য স্বাভাবিকভাবেই নিজেকে ভালো করে তৈরি করতে চান তিনি। তাই লাল বলে হাল বুঝতে এ বার বিশেষ প্রস্তুতি শুরু ভারত অধিনায়কের। আর সোশ্যাল মিডিয়ায় রোহিতের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে।

Rohit Sharma: ভিডিয়ো: লাল-বলে হাল বুঝতে গম্ভীরের ডেপুটিকে নিয়ে প্র্যাক্টিসে রোহিত শর্মা
ভিডিয়ো: লাল-বলে হাল বুঝতে গম্ভীরের ডেপুটিকে নিয়ে প্র্যাক্টিসে রোহিত শর্মাImage Credit source: X
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 3:11 PM

কলকাতা: সামনেই ভারতের টেস্টের ভরা মরসুম শুরু হবে। সেপ্টেম্বরে ভারত সফরে আসবে বাংলাদেশ ক্রিকেট টিম। ২টো টেস্ট ম্যাচ খেলবে ভারত-বাংলাদেশ (India vs Bangladesh)। তার আগে দেশের মাটিতে শুরু হয়ে যাবে দলীপ ট্রফি। আর সেই দলীপে খেলবেন না রোহিত শর্মা (Rohit Sharma)। এ কথা ভারতীয় ক্রিকেট প্রেমীরা অনেকদিন আগেই জেনে গিয়েছেন। ফলে নিজের মতো করে বাংলাদেশ টেস্টের জন্য অনুশীলন শুরু করে দিলেন হিটম্যান। অবশ্য সেই অনুশীলনের সময় তিনি পাশে পেয়েছেন গৌতম গম্ভীরের নতুন সহকারী কোচ অভিষেক নায়ারকে।

৫ মাস পর টেস্টে নামতে চলেছেন রোহিত শর্মা। তার জন্য স্বাভাবিকভাবেই নিজেকে ভালো করে তৈরি করতে চান তিনি। তাই লাল বলে হাল বুঝতে এ বার বিশেষ প্রস্তুতি শুরু রোহিত শর্মার। সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়কের কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে একটি পার্কে অনুশীলন করছেন রোহিত। তাঁর পাশেই ছিলেন অভিষেক নায়ার। বোঝাই যাচ্ছিল, গম্ভীরের ডেপুটির তত্ত্বাবধানে রোহিত প্র্যাক্টিস করছিলেন।

এই খবরটিও পড়ুন

গৌতম গম্ভীরের সহকারী কোচকে সঙ্গে নিয়ে অনুশীলন শেষ করে রোহিত পার্ক থেকে বেরোনোর সময় অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়ান। সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এ ছাড়াও এমসিএ-তে অনুশীলনের ফাঁকে সেখানে রোহিত শর্মা ছবি তোলেন জুনিয়র ক্রিকেটার ও তাঁর ভক্তদের সঙ্গে।

ভারত অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে এ বছর বাংলাদেশ, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ রয়েছে ভারতের। প্রতিটি সিরিজই ভারতের জন্য গুরুত্বপূর্ণ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলতি চক্রর জন্য।