Virat Kohli-Rohit Sharma: কলম্বোয়ে বিরাট-রোহিতরা, ওয়ান ডে সিরিজের প্রস্তুতি শুরু

India vs Sri Lanka ODI Series: ওয়ান ডে বিশ্বকাপের পর আর এই ফরম্যাটে খেলেননি বিরাট-রোহিত। এই সিরিজেও প্রাথমিক ভাবে তাঁদের বিশ্রামের ভাবনা ছিল। যদিও নতুন কোচের কথা ফেলতে পারেননি। ওয়ান ডে স্কোয়াডে বিরাট কোহলি, রোহিতর শর্মার পাশাপাশি রয়েছেন কুলদীপ যাদব, লোকেশ রাহুল, শ্রেয়স আইয়ারও।

Virat Kohli-Rohit Sharma: কলম্বোয়ে বিরাট-রোহিতরা, ওয়ান ডে সিরিজের প্রস্তুতি শুরু
Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 29, 2024 | 3:29 PM

টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শ্রীলঙ্কা সফর শুরু হয়েছে ভারতের। প্রথম দুই ম্যাচ জিতে টি-টোয়েন্টি সিরিজও নিশ্চিত করেছে সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় দল। কাল তৃতীয় টি-টোয়েন্টি। গৌতম গম্ভীর অধ্যায়ের শুরু সিরিজ জিতে। এ বার নজর ক্লিন সুইপে। টি-টোয়েন্টি সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজও খেলবে ভারত। টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচই পাল্লেকেলেতে। ওয়ান ডে সিরিজের ম্যাচ তিনটি হবে কলম্বোয়। টি-টোয়েন্টিতে দেশের জার্সিকে বিদায় জানিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। তবে ওয়ান ডে ও টেস্টে খেলবেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের জন্য কলম্বোয় পৌঁছে গিয়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা।

ওয়ান ডে বিশ্বকাপের পর আর এই ফরম্যাটে খেলেননি বিরাট-রোহিত। এই সিরিজেও প্রাথমিক ভাবে তাঁদের বিশ্রামের ভাবনা ছিল। যদিও নতুন কোচের কথা ফেলতে পারেননি। ওয়ান ডে স্কোয়াডে বিরাট কোহলি, রোহিতর শর্মার পাশাপাশি রয়েছেন কুলদীপ যাদব, লোকেশ রাহুল, শ্রেয়স আইয়ারও। টি-টোয়েন্টি টিমের যাঁরা ওয়ান ডে-তেও রয়েছেন, তাঁরা ক্যান্ডিতে। কাল তৃতীয় টি-টোয়েন্টি খেলে তারপর কলম্বো যাবেন। ওয়ান ডে স্কোয়াডের সদস্যরা পৌঁছে গিয়েছেন কলম্বোয়।

আজ থেকেই প্রস্তুতি শুরু করে দিচ্ছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এক মাস হয়ে গেল। দেশে ফিরে সেলিব্রেশন পর্বের পর লন্ডনে পরিবারের কাছে গিয়েছিলেন বিরাট কোহলি। ছুটিতে ছিলেন রোহিত শর্মাও। এ বার জাতীয় দলের ডিউটি শুরু। জিম্বাবোয়ে সিরিজে প্রথম দুটি টি-টোয়েন্টির জন্য ডাক পেয়েছিলেন কেকেআরের তরুণ পেসার হর্ষিত রানা। যদিও খেলার সুযোগ হয়নি। শ্রীলঙ্কায় ভারতের ওয়ান ডে স্কোয়াডে রয়েছেন হর্ষিত। তিনিও পৌঁছে গিয়েছেন বাকি সদস্যদের সঙ্গে। রোহিতদের সঙ্গে আজ থেকে প্রস্তুতিও শুরু হর্ষিতের।