MS Dhoni: ভিডিয়ো: উনিশের বিশ্বকাপে রোহিত ক্যাপ্টেন হলে ধোনিকে নামাতেন কত নম্বরে জানেন?

উনিশের ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে কিউয়িদের কাছে ১৮ রানে হেরে স্বপ্নভঙ্গ হয় ভারতের। ৭ নম্বরে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ৭২ বলে ৫০ রান করেন। তাঁকে রান আউট করেন মার্টিন গাপ্টিল।

MS Dhoni: ভিডিয়ো: উনিশের বিশ্বকাপে রোহিত ক্যাপ্টেন হলে ধোনিকে নামাতেন কত নম্বরে জানেন?
MS Dhoni: ভিডিয়ো: উনিশের বিশ্বকাপে রোহিত ক্যাপ্টেন হলে ধোনিকে নামাতেন কত নম্বরে জানেন?Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 12:23 AM

কলকাতা: ওডিআই বিশ্বকাপে ভারতের বেশ কয়েক বার স্বপ্নভঙ্গ হয়েছে। গত বছর ওডিআই বিশ্বকাপে (ICC ODI World Cup) ভারত অপরাজিত থেকে ফাইনালে উঠেছিল। তারপর আমেদাবাদে অস্ট্রেলিয়ার কাছে ওডিআই বিশ্বকাপ ফাইনালে হেরে যায় টিম ইন্ডিয়া। সেখানেই শেষ নয়। ২০১৯ সালের ওডিআই বিশ্বকাপেও অনবদ্য পারফর্ম করেছিল ভারত। কিন্তু সেমিফাইনালে গিয়ে কিউয়িদের কাছে আটকে যায় বিরাট কোহলির টিম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার (Rohit Sharma) এক পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, তিনি ক্যাপ্টেন হলে ধোনিকে (MS Dhoni) কত নম্বরে ব্যাটিংয়ে নামাতেন।

উনিশের ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে কিউয়িদের কাছে ১৮ রানে হেরে স্বপ্নভঙ্গ হয় ভারতের। ৭ নম্বরে নেমেছিলেন ধোনি। ৭২ বলে ৫০ রান করেন। তাঁকে রান আউট করেন মার্টিন গাপ্টিল। ২৪০ রানের টার্গেট তাড়া করতে নেমে তাসের ঘরের মতো ভারতের টপ অর্ডার ভেঙে পড়ে। ঋষভ পন্থ ৩২, হার্দিক পান্ডিয়া ৩২ রান করেন। রবীন্দ্র জাডেজা (৭৭) ও ধোনির পার্টনারশিপও ভারতের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

এই খবরটিও পড়ুন

২০১৯ সালে ফিরে গেলে রোহিত শর্মাকে একটি পুরনো ভিডিয়োতে বলতে শোনা যায়, ‘আমি ব্যক্তিগত ভাবে সব সময় মনে করি দলের জন্য ধোনির ৪ নম্বরে ব্যাট করা প্রয়োজন। তবে পুরো বিষয়টা সম্পূর্ণ নির্ভর করে ক্যাপ্টেন ও কোচ ঠিক কী ভাবছে তার উপর। তবে ব্যক্তিগত কথা যদি বলতে বলেন, তা হলে বলব আমি ধোনিকে ৪ নম্বরে ব্যাটিংয়ে দেখলে খুশি হতাম।’ ২০১৯ ওডিআই বিশ্বকাপ সেমিফাইনালে বিরাট-রোহিতের ব্যাট চলেনি। দু’জনই ১ রান করে আউট হন।