Rohit Sharma: রোহিতের প্রশংসায় মেতে সরফরাজ বললেন, তিনি ‘লগান’ এর আমির খান…

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের স্কোয়াডে ডাক পেয়েছেন সরফরাজ খান (Sarfaraz Khan)। আপাতত তিনি দলীপ ট্রফিতে খেলছেন। এরই মাঝে ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) প্রশংসায় মাতলেন মুম্বইয়ের ছেলে।

Rohit Sharma: রোহিতের প্রশংসায় মেতে সরফরাজ বললেন, তিনি 'লগান' এর আমির খান...
Rohit Sharma: রোহিতের প্রশংসায় মেতে সরফরাজ বললেন, তিনি 'লগান' এর আমির খান...Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 7:40 PM

কলকাতা: চব্বিশের শুরুর দিকে দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয় সরফরাজ খানের। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকতার পুরস্কার পেয়েছিলেন তিনি। এ বার সামনের বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের স্কোয়াডে ডাক পেয়েছেন সরফরাজ খান (Sarfaraz Khan)। আপাতত তিনি দলীপ ট্রফিতে খেলছেন। এরই মাঝে ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) প্রশংসায় মাতলেন মুম্বইয়ের ছেলে। সরফরাজ জনপ্রিয় বলিউড সিনেমা ‘লগান’-এ আমির খান অভিনীত চরিত্রের সঙ্গে তুলনা করেছেন রোহিতের।

রোহিত শর্মার নেতৃত্বে এ বছরের শুরুতে টেস্ট অভিষেক হয়েছে সরফরাজের। এ বার দেখার বাংলাদেশের বিরুদ্ধে সম্প্রতি জিও সিনেমাকে দেওয়া এক সাক্ষাৎকারে সরফরাজ বলেন, ‘রোহিত শর্মা সকলের থেকে অনেক আলাদা অধিনায়ক। তিনি চেষ্টা করেন দলের সকলে যাতে স্বস্তিতে থাকেন। রোহিত শর্মা আমাদের বড় দাদার মতোই। আমরা ওর সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করতে পারি। তিনি আমাদের সঙ্গে মোটেও জুনিয়রের মতো ব্যবহার করেন না। তাঁর কাছে সকলে সমান। সকলের সঙ্গে তিনি সমান ব্যবহার করেন।’

সেখানেই থেমে থাকেননি সরফরাজ। তিনি আরও বলেব, ‘লগান আমার খুব প্রিয় বলিউড সিনেমা। ওখানে আমির খান ঠিক যে ভাবে দলটা তৈরি করেছিলেন, ভারতীয় টিমে আমার চোখে রোহিত শর্মাও তাই আমির খানই।’ রোহিত শর্মা যে টিমের প্রত্যেকের কথা ভাবেন, এ কথা তাঁর একাধিক সতীর্থর মুখে শোনা গিয়েছে। এ বার সরফরাজও শোনালেন তেমন কথাই।

এই খবরটিও পড়ুন

সরফরাজ খানের পাশাপাশি রোহিতের প্রশংসা করেছেন টিম ইন্ডিয়ার অপর এক তরুণ ক্রিকেটার ধ্রুব জুরেলও। তিনি বলেন, ‘অনেক সময় লোকের মুখে শুনেছি শট খেলার জন্য রোহিত কত সময় পায়। তবে সামনাসামনি দেখলে বোঝা যায় বিষয়টা অন্য। রোহিত ভাই এমনই শট খেলে, যেটাতে অন্যদের খেলতে কষ্ট হতে পারে। কিন্তু তিনি সেই ডেলিভারিই অনায়াসে দর্শকাসনে পাঠাতে পারেন। তাঁর পুল শট তো অসাধারণ ও বিখ্যাত। চোখের সামনে তা দেখতে পাওয়া সত্যিই এক বিশেষ অনুভূতি।’