Shreyas Iyer: যাই হোক না কেন… বিরাট ম্যাচে শেষ বলের আগে কী বলেছিলেন KKR ক্যাপ্টেন শ্রেয়স?

KKR, IPL 2024: আরসিবির বিরুদ্ধে রবি-সন্ধেয় রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বিরাটদের বিরুদ্ধে শেষ বলে রোমাঞ্চকর জয়ের পর কেকেআরের ঝুলিতে বর্তমানে রয়েছে ১০ পয়েন্ট। ৭ ম্যাচের ৫টিতে জিতেছেন শ্রেয়স আইয়াররা। চলতি আইপিএলে নাইটদের হার ২টি।

Shreyas Iyer: যাই হোক না কেন... বিরাট ম্যাচে শেষ বলের আগে কী বলেছিলেন KKR ক্যাপ্টেন শ্রেয়স?
Shreyas Iyer: যাই হোক না কেন... বিরাট ম্যাচে শেষ বলের আগে কী বলেছিলেন KKR ক্যাপ্টেন শ্রেয়স?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 3:55 PM

কলকাতা: ক্রিকেটের নন্দনকাননে রবি-সন্ধেয় রোমাঞ্চে ভরপুর আইপিএল (IPL) ম্যাচ দেখা গিয়েছে। শেষ বলে আরসিবির মুখের সামনে থেকে জয় ছিনিয়ে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ওই জয়ের পর পয়েন্ট টেবলের দুই নম্বরে রয়েছে কেকেআর (KKR)। ঝুলিতে ১০ পয়েন্ট। শেষ বলে যখনই কোনও ম্যাচের রেজাল্ট নির্ভর করে, তখন মাঠে থাকা সকল ক্রিকেটারের স্নায়ুর চাপ বেড়ে যায়। আর গ্যালারিতে থাকা দুই টিমের সমর্থকরাও উত্তেজিত হয়ে পড়েন। রবি-সন্ধেয় আরসিবির বিরুদ্ধে শেষ বলের আগে নাইট ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) সতীর্থদের একটি বিশেষ বার্তা দিয়েছিলেন। জানেন তা কী?

রবিবাসরীয় আইপিএল ম্যাচের শেষে নাইট ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার বলেন, ‘আরসিবির ইনিংসের শেষ বলের আগে আমি সতীর্থদের সঙ্গে কথা বলেছিলাম। ওদের একটাই কথা বলেছিলাম, যাই হোক না কেন প্রত্যেক ফিল্ডারের লক্ষ্য থাকে যেন উইকেটকিপারের দিকে বল থ্রো করা।’ ক্যাপ্টেনের কথামতোই কাজ করেন টিমের ক্রিকেটাররা।

কেকেআরের বিরুদ্ধে রবিবারের ম্যাচে জয়ের জন্য আরসিবির শেষ ওভারে প্রয়োজন ছিল ৬ বলে ২১ রান। আরসিবির শেষ ওভারে বোলিংয়ে আসেন মিচেল স্টার্ক। ওভারের প্রথম বলেই ছয় মারেন করণ শর্মা। তৃতীয় ও চতুর্থ বলেও সেই করণ শর্মা জোড়া ছক্কা হাঁকান। ওভারের পঞ্চম বলে করণকে কট অ্যান্ড বোল্ড করেন স্টার্ক। শেষ বলে আরসিবির জয়ের জন্য প্রয়োজন ছিল ৩ রান। স্বাভাবিকভাবেই আরসিবির টার্গেট ছিল ২ রান নিয়ে সুপার ওভারে ম্যাচ নিয়ে যাওয়া। ক্রিজে আসেন লকি ফার্গুসন। কিন্তু একটা রান আউট ছবিটা বদলে দেয়। রমনদীপ সিংয়ের অনবদ্য থ্রোয়ে ফিল সল্টের অবিশ্বাস্য রান আউট। তাতেই আরসিবির মুখের সামনে থেকে জয় ছিনিয়ে নেয় নাইটরা।