India vs Bangladesh: ভিডিয়ো: মিশন বাংলাদেশ ‘বধ’, পুলিশি ঘেরাটোপে চেন্নাইতে পা রাখলেন বিরাট-রোহিত

Virat-Rohit: টাইগার্সদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য আজ, শুক্রবার চেন্নাইতে ভারতের প্রস্তুতি শিবির শুরু। সেখানে যোগ দিতেই চেন্নাইয়ে পা রাখলেন বিরাট, রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের চেন্নাইয়ে পৌঁছনোর ভিডিয়ো।

India vs Bangladesh: ভিডিয়ো: মিশন বাংলাদেশ 'বধ', পুলিশি ঘেরাটোপে চেন্নাইতে পা রাখলেন বিরাট-রোহিত
India vs Bangladesh: ভিডিয়ো: মিশন বাংলাদেশ 'বধ', পুলিশি ঘেরাটোপে চেন্নাইতে পা রাখলেন বিরাট-রোহিতImage Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 12:22 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটের দুই স্তম্ভ রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli)। এ বার তাঁদের মিশন বাংলাদেশ টেস্ট। ভারতের মাটিতে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া ও বাংলাদেশ ক্রিকেট টিম (India vs Bangladesh)। টাইগার্সদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য আজ, শুক্রবার চেন্নাইতে ভারতের প্রস্তুতি শিবির শুরু। সেখানে যোগ দিতেই চেন্নাইয়ে পা রাখলেন বিরাট, রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের চেন্নাইয়ে পৌঁছনোর ভিডিয়ো।

বৃহস্পতিবার রাতে চেন্নাই বিমানবন্দরে পৌঁছান ভারত অধিনায়ক রোহিত শর্মা। সংবাদ সংস্থা পিটিআইয়ের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। আর বিরাট কোহলি সরাসরি লন্ডন থেকে চেন্নাইতে পৌঁছেছেন, আজ সকাল সকাল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বিরাট ও রোহিতদের কড়া পুলিশি ঘেরাটোপের মধ্যে নিয়ে যাওয়া হচ্ছে।

এই খবরটিও পড়ুন

বিসিসিআইয়ের এক্স হ্যান্ডেলে ভারতীয় টিমের প্রস্তুতির তিনটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় কোচ গৌতম গম্ভীর, তাঁর ডেপুটি অভিষেক নায়ার, বোলিং কোচ মর্নি মর্কেল এবং টিমের ক্রিকেটারদের। অনুশীলন শুরু করার আগে গোল করে দাঁড়িয়ে কথা বলেন ক্যাপ্টেন রোহিত থেকে শুরু করে গৌতমের ডেপুটি অভিষেক।

ভারতীয় টিমের কাছে এই বাংলাদেশ সিরিজ খুব গুরুত্বপূর্ণ। কারণ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবলে নিজেদের জায়গা মজবুত করার জন্য ভারতের জয় চাই। বর্তমানে অবশ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবলে এক নম্বরে রয়েছে টিম ইন্ডিয়া। ৬৮.৫২ শতকরা পয়েন্ট ভারতের। দুইয়ে থাকা অস্ট্রেলিয়ার শতকরা পয়েন্ট ৬২.৫০।