ধোনির পথে হাঁটলেন নটরাজন

নেট দুনিয়ায় কেউ কেউ ধোনির সঙ্গে নটরাজনের তুলনাও করেছেন।

ধোনির পথে হাঁটলেন নটরাজন
সৌজন্যে-টি নটরাজন টুইটার
Sanghamitra Chakraborty

|

Jan 31, 2021 | 5:10 PM

চেন্নাই: অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফর্ম করে ফেরার পর থেকেই নায়কের মর্যাদা পাচ্ছেন টি নটরাজন (T Natarajan)। গোটা তামিলনাড়ু জুড়েই এখন নটরাজনকে নিয়ে গল্প-আড্ডা। অনেকের মনেই ক্ষোভ আছে, অস্ট্রেলিয়ায় ভালো খেলার পরও কেন বাঁ-হাতি বোলার ইংল্যান্ডের বিরুদ্ধে ডাক পেলেন না? আবার অনেকে বলছেন, টানা খেলার ধকল থেকে মুক্তি দিতেই ইংল্যান্ডের বিরুদ্ধে রাখা হয়নি তাঁকে। এসব কথা নিয়ে অবশ্য ভাবছেন না নট্টু।

আরও পড়ুন: আইপিএলের আগে টিকা, উদ্যোগী বোর্ড

তিনি আছেন নিজের মেজাজে। নিজের বিশ্বাসে ভর করে মন্দিরে গিয়ে চুল দান করলেন ভারতীয় দলের নতুন তারকা। পালানির ধন্ডায়াউত্তাপানি স্বামী মন্দিরে চুল দান করলেন নটরাজন। মন্দিরে নটরাজনকে দেখে ঘিরে ধরেন ভক্তরা। সেলফি তোলার আবদার সামলাতে হল তামিলনাড়ুর ক্রিকেটারকে। হাসি মুখেই সবার আবদার মেটালেন।

সেই ছবি গুলোই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন:  ‘বিরাট’ চিন্তায় ঘুম উড়েছে মইন আলির

নেট দুনিয়ায় কেউ কেউ ধোনির সঙ্গে নটরাজনের তুলনাও করেছেন। মহেন্দ্র সিং ধোনি ২০১১-র বিশ্বকাপ জয়ের পর তিরুপতি বালাজি মন্দিরে তাঁর চুল দান করেছিলেন। রাঁচির দেউড়ি মন্দিরেও চুল দান করেছেন ধোনি। নেট নাগরিকরা বলছেন, নটরাজনও এ বার ধোনির পথেই হাঁটলেন। যদিও ধোনির সঙ্গে কখনও খেলা হয়নি তামিলনাড়ুর এই বোলারের। নিজের সোশ্যাল মিডিয়াতে নটরাজন ছবি পোস্ট করেন। লেখেন, “আনন্দ অনুভব করছি।”

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla