Gautam Gambhir: গৌতম গম্ভীরের একাদশে জায়গা হল না বিরাট কোহলির!

ভারতীয় ক্রিকেট টিমের নতুন হেড কোচ। টিম ইন্ডিয়ায় গম্ভীর জমানা শ্রীলঙ্কা সফর দিয়ে শুরু হয়েছে। ক্রিকেট মহল মনে করছিল, গম্ভীরের সঙ্গে হয়তো ঠোকাঠুকি লাগতে পারে বিরাট কোহলির (Virat Kohli)। কিন্তু ভিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও পরিষ্কার জানান গম্ভীর।

Gautam Gambhir: গৌতম গম্ভীরের একাদশে জায়গা হল না বিরাট কোহলির!
গৌতম গম্ভীরের একাদশে জায়গা হল না বিরাট কোহলির!Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Aug 21, 2024 | 2:37 PM

কলকাতা: স্পষ্ট কথা বলতে তিনি একটু বেশিই ভালোবাসেন। তার জন্য অনেকেই তাঁকে পছন্দ করেন না। কিন্তু তাতে কোনও সমস্যা নেই তাঁর। নিজের স্বভাব কারও জন্য তিনি বদলাননি। আর বদলাবেন না বলেও জানিয়েছেন। গত কয়েক মাস ধরে ভারতীয় ক্রিকেট মহলে তাঁকে নিয়ে আলোচনার অন্ত নেই। এই তিনি আর কেউ নন, গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ভারতীয় ক্রিকেট টিমের নতুন হেড কোচ। টিম ইন্ডিয়ায় গম্ভীর জমানা শ্রীলঙ্কা সফর দিয়ে শুরু হয়েছে। ক্রিকেট মহল মনে করছিল, গম্ভীরের সঙ্গে হয়তো ঠোকাঠুকি লাগতে পারে বিরাট কোহলির (Virat Kohli)। কিন্তু ভিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও পরিষ্কার জানান গম্ভীর। একসঙ্গে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে তাঁরা সময় কাটিয়েছেন। কিন্তু কোনও সমস্যার খবর সামনে আসেনি। এ বার এক ক্রীড়া ওয়েবসাইটে সেরা একাদশ বেছে নিলেন গৌতম গম্ভীর। তাতে অবশ্য জায়গা পাননি বিরাট।

সেরা একাদশ বেছে নিলেন গৌতম গম্ভীর, কারা রয়েছেন তাতে?

ভারতের নতুন হেড কোচ গম্ভীর নিজের পছন্দের যে সেরা একাদশ বেছে নিয়েছেন, তাতে শুধু বিরাট কোহলিই নন, কোনও ভারতীয় ক্রিকেটার জায়গা পাননি। বরং সেখানে দেখা গিয়েছে পাকিস্তানের তিন তারকা ক্রিকেটারকে। একইসঙ্গে রয়েছেন অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটারও। এক শ্রীলঙ্কান কিংবদন্তিও রয়েছেন গম্ভীরের সেরা একাদশে। ভারতের কোনও ক্রিকেটার যেমন নেই সেখানে, তেমনই জায়গা পাননি নিউজিল্যান্ড ও বাংলাদেশের কোনও ক্রিকেটারও।

এই খবরটিও পড়ুন

এক ঝলকে দেখে নিন গৌতম গম্ভীরের বিশ্ব সেরা একাদশে জায়গা পেয়েছেন যাঁরা —

অ্যাডাম গিলক্রিস্ট, ম্যাথু হেডেন, এবি ডি ভিলিয়ার্স, ব্রায়ান লারা, ইনজামাম উল হক, অ্যান্ড্রু সাইমন্ডস, আব্দুল রজ্জাক, অ্যান্ড্রু ফ্লিনটপ, মুথাইয়া মুরলীধরন, শোয়েব আখতার, মর্নি মর্কেল।