Virat Kohli: পথ কুকুরদের জন্য অ্যাম্বুলেন্স দিলেন বিরাট

বিরাটের ফাউন্ডেশন (Virat Kohli Foundation) অবলা জীবদের জন্য এক নতুন উদ্যেগ নিয়েছে। আজ, বৃহস্পতিবার পথ কুকুরদের জন্য অ্যাম্বুলেন্সের সূচনা করলেন ভিকে।

Virat Kohli: পথ কুকুরদের জন্য অ্যাম্বুলেন্স দিলেন বিরাট
Virat Kohli: পথ কুকুরদের জন্য অ্যাম্বুলেন্স দিলেন বিরাট
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Mar 03, 2022 | 5:35 PM

নয়াদিল্লি: কেরিয়ারের শততম টেস্ট (Virat Kohli’s 100th Test) খেলতে নামার আগে মানবিকতার পরিচয় দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সারমেয়র প্রতি বিরাটের এক আলাদা প্রীতি রয়েছে। কোহলির বাড়িতেও রয়েছে পোষ্য। বিরাটের ফাউন্ডেশন (Virat Kohli Foundation) অবলা জীবদের জন্য এক নতুন উদ্যেগ নিয়েছে। আজ, বৃহস্পতিবার পথ কুকুরদের জন্য অ্যাম্বুলেন্সের সূচনা করলেন ভিকে। নিজের সোশ্যাল মিডিয়ায় বিরাট এই নিয়ে এক ভিডিও শেয়ার করেছেন।

বিরাটের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, তাঁর ফাউন্ডেশনের পক্ষ থেকে পথ কুকুরদের জন্য একটি অ্যাম্বুলেন্সের সূচনা করা হল। বর্তমানে মুম্বইের রাস্তার কুকুররা এই পরিষেবা পাবে। বিরাট কোহলি ফাউন্ডেশন ভিভাল্ডিস ও আওয়াজ স্ট্রে টিমসের সঙ্গে একত্রিত হয়ে এই পরিষেবা শুরু করেছে। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে বিরাট লেখেন, “অফিসে আরও একটা দিন। আমাদের শহরে ঘুরে বেড়ানো সারমেয়দের জন্য এটা একটা দারুণ উদ্যোগ। একসঙ্গে এই উদ্যোগকে এগিয়ে নিয়ে যেতে মুখিয়ে আছি।”

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

এ দিন অ্যাম্বুলেন্স উদ্বোধনের পাশাপাশি বিরাট ভিভাল্ডিসের সিইও কুনাল খান্না ও আওয়াজ স্টে টিমসের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন। ২০২১ সালে বিরাট কোহলি ফাউন্ডেশন ভিভাল্ডিস ও আওয়াজ স্টে টিমসের সঙ্গে একসঙ্গে মিলে পথ সারমেয়দের জন্য রিহ্যাব ও ট্রমা কেয়ার সেন্টারও তৈরি করেছিল। এ বার তাতে বিরাট অন্য মাত্রা যোগ করলেন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করে।

তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গেও তিনি PETA-কে সমর্থন করেন। কোহলিও পশু কল্যাণের প্রতি ভীষণ সোচ্চার। তিনি অবসর সময়ে, তাঁর পোষ্যদের সঙ্গে সময় কাটান। তিনি ২০১৯ সালে PETA ইন্ডিয়াস পার্সন অব দ্য ইয়ারের পুরষ্কারও জিতেছিলেন।

আরও পড়ুন: Virat Kohli’s 100th Test: বিরাটের ১০০তম টেস্টে রোহিতের স্পেশাল প্ল্যান কী? জানতে পড়ুন

আরও পড়ুন: India vs Sri Lanka: মোহালি টেস্টের আগে প্রেস কনফারেন্সে কী বললেন ভারত অধিনায়ক রোহিত?

আরও পড়ুন: Virat Kohli’s 100th Test: কখনও ভাবিনি ১০০ টেস্ট খেলব‌: বিরাট কোহলি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla