Women’s CPL ভিডিয়ো: CPL-র এই সেলিব্রেশন, যা কোনওদিন দেখা যায়নি…

Unique Celebration Video: এমন অনেক স্টাইল রয়েছে যা ব্যতিক্রমী। পরবর্তীতে যা অনেকের মধ্যেই ছড়িয়ে পড়ে। এ বার মেয়েদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালে এমনই সেলিব্রেশন দেখা গেল। যা আগে কোনওদিন দেখা যায়নি বলেই মনে করা হচ্ছে।

Women's CPL ভিডিয়ো: CPL-র এই সেলিব্রেশন, যা কোনওদিন দেখা যায়নি...
Image Credit source: ScreenGrab
Follow Us:
| Updated on: Aug 30, 2024 | 10:56 PM

খেলার মাঠে এমন অনেক সেলিব্রেশনই দেখা যায়, যা অনেক সময় আইকনিক হয়ে ওঠে। ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ধ্রুব জুরেল যেমন হাফসেঞ্চুরির পর স্যালুট করেন। এর নেপথ্যে রয়েছেন তাঁর বাবা। কার্গিল যুদ্ধের সেনা ধ্রুব জুরেলের বাবা। তাঁকে সম্মান জানাতেই সেলিব্রেশনে এই স্য়ালুট করেন। উসেইন বোল্টের আইকনিক সেলিব্রেশন কে না জানেন। এমন অনেক স্টাইল রয়েছে যা ব্যতিক্রমী। পরবর্তীতে যা অনেকের মধ্যেই ছড়িয়ে পড়ে। এ বার মেয়েদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালে এমনই সেলিব্রেশন দেখা গেল। যা আগে কোনওদিন দেখা যায়নি বলেই মনে করা হচ্ছে।

মেয়েদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ফাইনালে মুখোমুখি হয়েছিল ত্রিনবাগো নাইট রাইডার্স ও বার্বাডোজ রয়্যালস। ব্রায়ান লারা ক্রিকেট অ্যাকাডেমিতে হল ফাইনাল। চ্যাম্পিয়ন হয়েছে বার্বাডোজ রয়্যালস। ম্যাচের মাঝেই অবশ্য এই সেলিব্রেশনে নজর কেড়েছেন আলিয়া অ্যালাইনে। ম্যাচের দ্বাদশ ওভারে বোলিংয়ে আসেন বার্বাডোজ রয়্যালসের আলিয়া অ্যালাইনে। তাঁর বোলিংয়ে দুর্দান্ত ক্যাচে জেনিলিয়া গ্লাসগোকে ফেরান অ্যামান্ডা জেড-ওয়েলিংটন। এরপরই মাঠে শুয়ে অদ্ভূত সেলিব্রেশন।

এই খবরটিও পড়ুন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে সেই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে বার্বাডোজ রয়্যালসের এই সেলিব্রেশন। আসলে ভিডিয়ো না দেখলে সত্যিই এই সেলিব্রেশন বর্ণনা করা কঠিন।