Rahul on Kohli ভিডিয়ো: লোকেশ রাহুল RCB-তে সই করতে যাওয়ায় কী বলেছিলেন বিরাট কোহলি?

IPL 2024 RCB, Virat Kohli: মজার একটি তথ্য উঠে এসেছে রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেল শো থেকে। আরসিবিতে সই করার সেই ঘটনা তুলে ধরেছেন লোকেশ রাহুল। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে অনবদ্য পারফরম্যান্সের পর বিরাট কোহলিই প্রস্তাব দিয়েছিলেন লোকেশ রাহুলকে। বিরাটই চেয়েছিলেন আরসিবিতে সই করুক রাহুল। তিনি যখন চুক্তিতে সই করেন সে সময় কোচ রে জেনিংস, বিরাট কোহলি এবং অন্যান্য সাপোর্ট স্টাফ ছিলেন।

Rahul on Kohli ভিডিয়ো: লোকেশ রাহুল RCB-তে সই করতে যাওয়ায় কী বলেছিলেন বিরাট কোহলি?
Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 5:29 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে খেলেছেন লোকেশ রাহুল। বর্তমানে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক। তার আগে পঞ্জাব কিংসে ছিলেন। অতীতে তাঁর হোম ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতেও খেলেছেন লোকেশ রাহুল। আর তখনকারই মজার ঘটনা উঠে এসেছে। লোকেশ রাহুল যখন আরসিবিতে সই করতে গিয়েছিলেন, সে সময় বিরাট কোহলি তাঁকে কী বলেছিলেন?

আইপিএলের জন্মলগ্ন অর্থাৎ ২০০৮ সাল থেকে একই ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন বিরাট কোহলি। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক বিরাট কোহলিকে সই করিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। লোকেশ রাহুলও খেলেছেন সেই ফ্র্যাঞ্চাইজিতে। বিরাট অবশ্য দল বদল করেননি কোনওদিন। ইতিমধ্যেই ঘোষণাও করে দিয়েছেন, বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি থেকেই আইপিএলকে বিদায় জানাবেন বিরাট।

মজার একটি তথ্য উঠে এসেছে রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেল শো থেকে। আরসিবিতে সই করার সেই ঘটনা তুলে ধরেছেন লোকেশ রাহুল। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে অনবদ্য পারফরম্যান্সের পর বিরাট কোহলিই প্রস্তাব দিয়েছিলেন লোকেশ রাহুলকে। বিরাটই চেয়েছিলেন আরসিবিতে সই করুক রাহুল। তিনি যখন চুক্তিতে সই করেন সে সময় কোচ রে জেনিংস, বিরাট কোহলি এবং অন্যান্য সাপোর্ট স্টাফ ছিলেন।

লোকেশ রাহুল বলছেন, ‘অনেকেই সেখানে থাকলেও বিরাটই সে সময় বলেছিল, তুমি কি এই চুক্তিতে সই করতে এবং আরসিবি জার্সিতে খেলতে চাও? আমি অবাক হয়ে যাই। আমার কাছে বিষয়টা ছিল, আরে ও কি ইয়ার্কি করছে? আরসিবির হয়ে খেলাটা আমার স্বপ্ন ছিল। কিছুক্ষণ পরই বিরাট বলে ওঠে, আরে মজা করছি, এটা কোনও অপশন দিচ্ছি না, চুক্তিতে সইটা করে দাও। আমি সই করি। বিরাট তখন বলে-দুর্দান্ত কয়েকটা মাস কাটবে।’

আরসিবিতে খেলার সেই দিনগুলি সম্পর্কে রাহুল বলেন, ‘দু-মাস আরসিবিতে আমি অনেক কিছুই শিখেছিলাম। রঞ্জি ট্রফিতে ৭-৮ মরসুম খেলে আমি যেটা শিখেছিলাম, তার চেয়ে অনেক কিছু শিখেছি ওই দুটো মাসে।’