Yuzvendra Chahal: স্ত্রী-শাশুড়ির সঙ্গে কোমর দোলালেন যুজবেন্দ্র চাহাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল সেই নাচের ভিডিও (Viral Vodeo)।

Yuzvendra Chahal: স্ত্রী-শাশুড়ির সঙ্গে কোমর দোলালেন যুজবেন্দ্র চাহাল
ট্রেন্ডিং ডান্স মুভে মজেছেন যুজি-ধনশ্রী (সৌজন্যে-যুজবেন্দ্র চাহাল ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 3:02 PM

মুম্বই: শ্রীলঙ্কা (Sri Lanka) সফরে করোনা (COVID-19) আক্রান্ত হয়েছিলেন ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তাঁর সঙ্গে আক্রান্তের তালিকায় ছিলেন কৃষ্ণাপ্পা গৌতম ও ক্রুণাল পান্ডিয়া। তিনজনের করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর, প্রতিবেশী দেশ থেকে তাঁরা ভারতে ফেরার অনুমতি পান। তারপরই চাহাল পৌঁছে গিয়েছেন মুম্বইয়ে তাঁর বাড়িতে। আর বাড়ি ফিরেই গিন্নি ধনশ্রী (Dhanashree Verma) ও শাশুড়ি মায়ের সঙ্গে কোমর দোলালেন চাহাল। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল সেই নাচের ভিডিও (Viral Vodeo)।

যুজবেন্দ্র চাহালের কোরিওগ্রাফার স্ত্রী ধনশ্রী ভার্মা তাঁর ইন্সটাগ্রামে তাঁদের তিনজনের নাচের ছোট্ট একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। ক্যাপশনে ধনশ্রী লেখেন, “সব চেয়ে সুন্দর সিঙ্ক ট্রেন্ড।” ‘উইল ডিভানে’ গানের তালে তাঁদের নাচতে দেখা গেছে।

৭ অগস্ট বাড়ি ফিরেই চাহাল ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে তাঁর বাড়ি ফেরার অনুভূতি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, “পজিটিভ মনোভাব নিয়ে নেগেটিভ হয়ে বাড়ি ফিরতে ভাল লাগছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।”

করোনা থেকে সেরে ওঠার পর শ্রীলঙ্কা থেকে ফিরে পরিবারের সঙ্গে খোশমেজাজে সময় কাটাচ্ছেন ভারতীয় স্পিনার। কিছুদিন পরই আইপিএলের (IPL) জন্য আবার উড়ে যাবেন সংযুক্ত আরব আমিরশাহিতে।

আরও পড়ুন: India vs Sri Lanka 2021: করোনার কবলে চাহাল-গৌতম, শ্রীলঙ্কাতেই আইসোলেশনে