Indian Football Team: বিতর্কের মাঝেই আজ দ্বিতীয় ম্যাচ সুনীলদের

নেপালে গিয়ে কার্যত হেনস্থার মুখেই পড়তে হয়েছে গোটা দলকে। ২ তারিখ প্রথম ম্যাচের আগে অনুশীলনের জন্য মাঠ পায়নি ভারত। আর শনিবার অনুশীলনের জন্য যে মাঠ দেওয়া হয়েছিল, তা অনুশীলনের অযোগ্য। তাই ওয়ার্ম আপ করেই মাঠ ছাড়তে হল স্টিমাচের দলকে।

Indian Football Team: বিতর্কের মাঝেই আজ দ্বিতীয় ম্যাচ সুনীলদের
বিতর্কের মাঝেই আজ দ্বিতীয় ম্যাচ সুনীলদের (সৌজন্যে- ইন্ডিয়ান ফুটবল টিম টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 8:48 AM

কাঠমান্ডু : দুটি প্রীতি ম্যাচ খেলতে নেপাল (Nepal) গিয়েছে ভারতীয় ফুটবল দল (Indian Football Team)। কিন্তু কাঠমান্ডুর (Kathmandu) আকাশে বাতাসে ভারতীয় দলের সঙ্গে প্রীতি শব্দটা একেবারেই নেই। নেপালে গিয়ে কার্যত হেনস্থার মুখেই পড়তে হয়েছে গোটা দলকে। ২ তারিখ প্রথম ম্যাচের আগে অনুশীলনের জন্য মাঠ পায়নি ভারত। আর শনিবার অনুশীলনের জন্য যে মাঠ দেওয়া হয়েছিল, তা অনুশীলনের অযোগ্য। তাই ওয়ার্ম আপ করেই মাঠ ছাড়তে হল স্টিমাচের দলকে।

সমস্যা নিয়ে ক্ষুব্ধ হলেও বড় ইস্যু তৈরি করেনি স্টিমাচের দল। বরং ঠাণ্ডা মাথায় দ্বিতীয় ম্যাচে বাজিমাত করতে চাইছেন সুনীলরা। প্রথম ম্যাচে অনিরুদ্ধ থাপার গোলে মান বেঁচেছিল। দ্বিতীয় ম্যাচে জয়ের দিকেই ফোকাস ভারতীয় দলের।

দলের কোচ স্টিমাচ জানিয়েছেন, ”দলের ফুটবলাররা ইতিবাচক মনোভাব নিয়েই ম্যাচটা খেলতে নামবে। সবাই জানে ওরা ভালো কিছু করতে চায়। মানছি, দলে এনার্জির অভাব আছে। কারণ আমাদের প্রস্তুতির সবে দ্বিতীয় সপ্তাহে পা রেখেছে। দলে কিছু পরিবর্তন হবে। আশা করি সেই পরিবর্তন পাসিংয়ে কিছুটা হলেও উন্নতি করবে।”

প্রথম ম্যাচে গোল করা অনিরুদ্ধ থাপার হালকা চোট আছে। তবে দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে কোনও সমস্যা নেই তাঁর। নিজেই জানিয়েছেন অনিরুদ্ধ। প্রথম ম্যাচের দ্বিতীয়ার্ধে দল অনেকটা গুছিয়ে উঠেছিল। সেখান থেকেই দ্বিতীয় ম্যাচটা শুরু করতে চান অনিরুদ্ধে।

ভারতীয় সময় বিকেল ৫.১৫ মিনিটে শুরু হবে খেলা। কাঠমাণ্ডুর দশরথ স্টেডিয়ামে দ্বিতীয় আন্তর্জাতিক ম্যাচ। খেলা দেখা যাবে ভারতীয় ফুটবল ফেডারেশনের (All India Football Federation) ফেসবুক পেজে।

আরও পড়ুন: World Cup: ২ বছর অন্তর বিশ্বকাপের ভাবনা ফিফার, সায় নেই উয়েফা-ক্লাবগুলোর