Pele Health: হাসপাতালে তাস খেলছেন পেলে

আরও কিছুদিন হাসপাতালেই থাকতে হবে ব্রাজিলের (Brazil) ফুটবল লেজেন্ড পেলেকে। তবে আগের থেকে তাঁর অবস্থার যে এখন অনেক উন্নতি হয়েছে সেটা পরিস্কার।

Pele Health: হাসপাতালে তাস খেলছেন পেলে
Pele Health: হাসপাতালে তাস খেলছেন পেলে

সাও পাওলো: কেমন আছেন ফুটবল (Football) সম্রাট? ফুটবল বিশ্বে এই প্রশ্ন প্রতিদিনের। অস্ত্রোপচারের (surgery) পর থেকেই তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নেওয়ার চেষ্টা করে গিয়েছেন অনুরাগীরা। তাঁদের স্বস্তি দিতেই পেলের (Pele) মেয়ে কেলি নাসিমেন্টোর (Kely Nascimento) একের পর এক পোস্ট। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর বাবার প্রতিদিনের অবস্থা জানাচ্ছেন অনুরাগীদের।

দিন দুয়েক আগেই সাও পাওলোর (Sao Paulo) হাসপাতালের ঘরে গান ধরেছিলেন ফুটবল সম্রাট। কেলির নতুন অপডেটে দেখা গেল, হাসপাতালের বেডে বসে তাস খেলছেন ফুটবল সম্রাট। ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে পেলের মেয়ে জানিয়েছেন, ”বাবা আমাকে তাস খেলা শেখাচ্ছেন। একের পর এক ম্যাচে হারছি। পাশাপাশি আমার ছবিও তুলছেন।”

 

View this post on Instagram

 

A post shared by Kely Nascimento (@iamkelynascimento)

৮০ বছরের পেলের তিন সপ্তাহ আগে কোলন সার্জারি হয়েছে। আইসিইউ থেকে জেনারেল কেবিনে আসার পর আবার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাঁর। ২৪ ঘন্টার জন্য ফের আইসিইউতে পাঠাতে হয়েছিল ফুটবল সম্রাটকে। কিন্তু তারপর থেকে তাঁর শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হচ্ছে। যদিও পেলের বায়োপ্সি রিপোর্ট সবার সামনে আনা হয়নি।

আরও কিছুদিন হাসপাতালেই থাকতে হবে ব্রাজিলের (Brazil) ফুটবল লেজেন্ড পেলেকে। তবে আগের থেকে তাঁর অবস্থার যে এখন অনেক উন্নতি হয়েছে সেটা পরিস্কার। পেলে ভক্তরা অপেক্ষায় কবে ফুটবল সম্রাট সম্পুর্ণ সুস্থ হয়ে তাঁদের সামনে আসবেন।

আরও পড়ুন: Pele Health: ‘প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছি’, জানালেন পেলে

Click on your DTH Provider to Add TV9 Bangla