Pele Health: ‘প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছি’, জানালেন পেলে

পেলে (Pele) নিয়মিত তাঁর ভক্তদের নিজের শারীরিক অবস্থার খবর ইন্সটাগ্রাম মারফত জানাচ্ছেন। পাশাপাশি তাঁর মেয়েও সেই কাজ করছেন।

Pele Health: 'প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছি', জানালেন পেলে
Pele Health: 'প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছি', জানালেন পেলে (সৌজন্যে-পেলে ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 4:38 PM

সাও পাওলো: ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে (Pele) নিয়ে ভক্তদের উদ্বেগের শেষ নেই। তবে তিনি যে কোনও পরিস্থিতিতে লড়ে দেবেন সেই মনোভাব রাখেন। যার জেরেই প্রতিদিন সুস্থ হয়ে উঠছেন তিনি। কোলন টিউমারের (Colon Tumor) অস্ত্রোপচারের পর থেকে তিনি সাও পাওলোর (Sao Paulo) অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালেই (Albert Einstein Hospital) রয়েছেন। দিন দুয়েক আগে হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে ফের আইসিইউতে (ICU) নিয়ে যাওয়া হয়েছিল। তবে এখন তিনি স্থিতিশীল। নিজের ইন্সটাগ্রামে পেলে জানিয়েছেন তিনি প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছেন।

ইন্সটাগ্রামে পেলে এক ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি নিজের দুই চিকিৎসকের পাশে হাসপাতালে বসে আছেন। এবং তাঁর হাত দুটো মুঠো করা। তিনি পোস্টটির ক্যাপশনে লেখেন, “আপনারা দেখতেই পাচ্ছেন যে উচ্ছ্বাসে আমি মুষ্টিবদ্ধ হাত আকাশে ছুড়ছি এবং প্রত্যেক দিন আরও সুস্থ হয়ে উঠছি। একটা ভালো মুড হল সেরা ওষুধ, যেটা আমার কাছে প্রচুর রয়েছে। এর অন্যথা কিছু হয় না। আমি আপনাদের কাছ থেকে এতটা ভালোবাসা পেয়েছি, যার জন্য আমি হৃদয় থেকে আপনাদের কাছে কৃতজ্ঞ।” পাশাপাশি তিনি তাঁর চিকিৎসকদের ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি লেখেন, “অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের সকল আশ্চর্য কর্মীদের ধন্যবাদ।”

View this post on Instagram

A post shared by Pelé (@pele)

পেলে নিয়মিত তাঁর ভক্তদের নিজের শারীরিক অবস্থার খবর ইন্সটাগ্রাম মারফত জানাচ্ছেন। পাশাপাশি তাঁর মেয়েও সেই কাজ করছেন। ব্রাজিলিয়ান কিংবদন্তির মেয়ে কেলি ইন্সটাগ্রামে এক ভিডিও পোস্ট করে লেখেন, “আজ দুই ধাপ এগিয়ে।” সেই ভিডিওতে দেখা যায় হাসপাতালের রুমে পেলের ফিজিওথেরাপি চলছে। তিনি চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছেন।

৬ সেপ্টেম্বর সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে পেলের কোলন টিউমারের অস্ত্রোপচার হয়। তার পর থেকে তিনি এখনও সেখানেই রয়েছেন। তবে তিনি দ্রুত সুস্থ হচ্ছেন এটাই আশা জাগাচ্ছে পেলেভক্তদের।

আরও পড়ুন: Pele Health: তড়িঘড়ি ফের আইসিউতে পেলে, তবে এখন স্থিতিশীল