AFC Cup: ভরা যুবভারতীতে খেলতে মুখিয়ে বাগানের প্রাণভোমরা

বাগান শিবিরে যোগ দিয়েই ফিজির তারকা বলছেন, 'ইনস্টাগ্রাম, ফেসবুকে সারা বাছর সমর্থকদের উচ্ছ্বাস দেখতে পাই। টিভির পর্দায় সেই উচ্ছ্বাস দেখেছি। এ বার সামনে থেকে ওই উচ্ছ্বাস উপভোগ করতে পারব ভেবে ভালো লাগছে। বেশ রোমাঞ্চিত হচ্ছি। ম্যাচটা জিততেই হবে আমাদের। শুধু তাই নয়, গোল করার জন্যও মুখিয়ে আছি। জানি, এই ম্যাচে সবাই আমার গোলের জন্য অপেক্ষা করে থাকবে।'

AFC Cup: ভরা যুবভারতীতে খেলতে মুখিয়ে বাগানের প্রাণভোমরা
রয় কৃষ্ণা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 7:56 PM

কলকাতা: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণা (Roy Krishna)। জাতীয় দলের হয়ে খেলে ফিরলেন ফিজির তারকা ফুটবলার। ১২ তারিখ যুবভারতী ক্রীড়াঙ্গনে এএফসি কাপের (AFC Cup) ম্যাচ রয়েছে সবুজ-মেরুনের। তার জন্য যুবভারতী সংলগ্ন ট্রেনিং গ্রাউন্ডে চলছে জোরকদমে প্রস্তুতি। এ বার যুবভারতীতে প্রিয় দলের খেলা দেখতে পারবেন সমর্থকরা। অনলাইনে টিকিট কাটতে পারবেন বাগান জনতা। এর আগে যুবভারতীতে খেলার অভিজ্ঞতা থাকলেও, প্রথম বার সবুজ-মেরুন জার্সিতে হাউসফুল যুবভারতীতে নামবেন রয় কৃষ্ণা। ম্যাচের গুরুত্ব আর জার্সির গুরুত্ব ভালোই টের পাচ্ছেন বাগানের ফিজির তারকা ফুটবলার। কয়েক দিন আগেই দেশের হয়ে একটা নজির গড়েছেন। ফিজির জাতীয় ফুটবলে সর্বাধিক গোল করার রেকর্ড গড়েছেন রয় কৃষ্ণা।

বাগান শিবিরে যোগ দিয়েই ফিজির তারকা বলছেন, ‘ইনস্টাগ্রাম, ফেসবুকে সারা বাছর সমর্থকদের উচ্ছ্বাস দেখতে পাই। টিভির পর্দায় সেই উচ্ছ্বাস দেখেছি। এ বার সামনে থেকে ওই উচ্ছ্বাস উপভোগ করতে পারব ভেবে ভালো লাগছে। বেশ রোমাঞ্চিত হচ্ছি। ম্যাচটা জিততেই হবে আমাদের। শুধু তাই নয়, গোল করার জন্যও মুখিয়ে আছি। জানি, এই ম্যাচে সবাই আমার গোলের জন্য অপেক্ষা করে থাকবে।’

এ দিন অনুশীলনে বেশ ফুরফুরে দেখায় রয় কৃষ্ণাকে। জনি কাউকো, প্রীতম কোটালদের সঙ্গে দেড় ঘণ্টা ফিজিক্যাল ট্রেনিং করেন কৃষ্ণা। পজেশনাল ফুটবলে এদিন বিশেষ জোর দেন বাগান কোচ হুয়ান ফেরান্দো। রয় কৃষ্ণার ফিটনেস দেখে খুশি বাগান হেডস্যার। রয় কৃষ্ণাকে সিঙ্গল স্ট্রাইকারে রেখে রক্ষণ ও মাঝমাঠের মধ্যে বিশেষ বোঝাপড়া বাড়ানোর কাজ করেন বাগানের স্প্যানিশ কোচ।

যুবভারতীতে অনুশীলনের পর এটিকে মোহনবাগানের তারকা ফুটবলার বলেন, ‘১২ তারিখ কাদের বিরুদ্ধে খেলব এখনও জানিনা। তবে যাদের বিরুদ্ধেই খেলব, তারাই অচেনা। ফলে ম্যাচটা বেশ কঠিন হবে। অচেনা প্রতিপক্ষকে সবসময় সমীহ করতে হয়। জেতার জন্য আমাদের সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে হবে। নিজের সেরাটা উজাড় করে দিতে চাই মাঠে। যুবভারতীতে প্রথম ম্যাচে গোল করতে পারলে, সেটা আমার ফুটবলার জীবনের একটা ভালো দিক হবে।’ একই সঙ্গে রয় কৃষ্ণা বলেন, এএফসি কাপে চ্যাম্পিয়ন হওয়াই প্রধান লক্ষ্য এটিকে মোহনবাগানের। তবে তার আগে গ্রুপের বাধা পার করাই প্রাথমিক লক্ষ্য।

আরও পড়ুন: IPL 2022: ঘরেই শ্যাডো প্র্যাকটিস করতেন রাসেল