বদলে যাওয়া জীবনে স্বাগত নটরাজনকে

নটরাজনের রাজকীয় অভ্যর্থনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল।

বদলে যাওয়া জীবনে স্বাগত নটরাজনকে
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Jan 22, 2021 | 4:43 PM

সালেম: ঐতিহাসিক টেস্ট জয়ের পর দেশে ফিরেই রাজকীয় অভ্যর্থনা পেলেন থাঙ্গারসু নটরাজন (T Natarajan)। গত তিন মাস স্বপ্নের মতো কেটেছে তামিলনাড়ুর এই তরুণ ক্রিকেটারের। নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া সফরে সুযোগ পেয়েছিলেন টি নটরাজন। কিন্তু খুব তাড়াতাড়ি ভাগ্য খুলে যায়। অস্ট্রেলিয়া সফরেই জাতীয় দলে সুযোগ পান। একই সফরে তিনটি ফরম্যাটে বিদেশের মাটিতে অভিষেক করার এক বিরল নজিরও গড়লেন নটরাজন।

আরও পড়ুন: কিপার পন্থও উন্নতি করছে: ঋদ্ধিমান সাহা

টি নটরাজনকে রাজকীয় অভ্যর্থনা সালেমের গ্রামবাসীদের। এই রাজকীয় অভ্যর্থনা পেয়ে আপ্লুত নটরাজন বলেছেন, “আমি কতটা খুশি, তা বলে বোঝাতে পারব না। আমি আমার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, প্রতিবেশী ও ভক্তদের ধন্যবাদ জানাই।”

আইপিএল খেলে আমিরশাহি থেকে সোজা অস্ট্রেলিয়ায় উড়ে যান নটরাজন। সদ্যোজাত মেয়েকে দেখার সুযোগ পাননি। ভারতীয় পেসারের এক প্রতিবেশী বলেছেন, “নটরাজন প্রায়ই ওর স্ত্রী পবিত্রাকে ভিডিয়ো কল করে মেয়েকে দেখত। ও অপেক্ষা করছিল, মেয়েকে প্রথমবার সামনে দেখার জন্য ।”

আরও পড়ুন: থাইল্যান্ড ওপেনের শেষ চারে সাত্ত্বিক-অশ্বিনীরা

ব্রিসবেন থেকে দুবাই। দুবাই থেকে বেঙ্গালুরু। বিমানবন্দর থেকে ঘোড়ার গাড়িতে টানা দু’ঘন্টা সফর। তাঁকে এক ঝলক দেখার জন্য ভক্তরা রাস্তার চারিদিকে ভিড় করেছিল। চিন্নাপমপট্টির এক কলেজ ছাত্র বলেছেন, “আমরা বড় শহর মানুষদের সাফল্য পেতে দেখি, কিন্তু আমরা এখানে আমদের প্রতিবেশীকে এত বড় সাফল্যের সঙ্গে জড়িয়ে থাকতে দেখলাম।”

নটরাজনের রাজকীয় অভ্যর্থনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ নিজের ইন্সটাগ্রাম থেকে নটরাজনের রাজকীয় অভ্যর্থনার ভিডিয়োটি পোস্ট করেন। তিনি লেখেন, “স্বাগত নেহি করোগে? এটাই ভারত। এখানে ক্রিকেট শুধু খেলা নয়। তার থেকেও আরও বেশি কিছু।”