Manika Batra: জাতীয় শিবিরে যোগ না দেওয়া ভারতীয় টিম থেকে বাদ মণিকা

মণিকা না থাকায় তাঁর বদলে সুতীর্থা মুখোপাধ্যায় (Sutirtha Mukherjee) মেয়েদের টিমের নেতৃত্ব দেবেন। বাংলার এই টিটি (TT) প্লেয়ারের বিরুদ্ধেই কিন্তু ম্যাচ ছাড়ার অভিযোগ তুলেছিলেন মণিকা। যার নিষ্পত্তি এখনও হয়নি।

Manika Batra: জাতীয় শিবিরে যোগ না দেওয়া ভারতীয় টিম থেকে বাদ মণিকা
Manika Batra: জাতীয় শিবিরে যোগ না দেওয়া ভারতীয় টিম থেকে বাদ মণিকা

কলকাতা: জাতীয় শিবিরে যোগ দেননি। আর তাই এশিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য ভারতীয় টিম থেকে বাদ পড়লেন মণিকা বাত্রা (Manika Batra)। কারণ কি শুধু এটাই? নাকি এর পিছনে অন্য ঘটনা রয়েছে? অলিম্পিকের সময় কোচ সৌম্যদীপ রায়ের (Soumyadeep Roy) সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন। তাঁকে সর্বভারতীয় টিটি সংস্থা শোকজ করে। যার জবাবে মণিকা গড়াপেটার অভিযোগ এনেছিলেন জাতীয় কোচের বিরুদ্ধে। সেই অভিযোগের সত্যতা খুঁজতে তদন্ত কমিটি তৈরি করেছে টিটিএফআই। তারই জেরে কি জাতীয় টিম থেকে বাদ দেওয়া তাঁকে?

মণিকা না থাকায় তাঁর বদলে সুতীর্থা মুখোপাধ্যায় (Sutirtha Mukherjee) মেয়েদের টিমের নেতৃত্ব দেবেন। বাংলার এই টিটি (TT) প্লেয়ারের বিরুদ্ধেই কিন্তু ম্যাচ ছাড়ার অভিযোগ তুলেছিলেন মণিকা। যার নিষ্পত্তি এখনও হয়নি। মেয়েদের টিমে এ ছাড়া রয়েছে সৃজা আকুল, অর্চনা কামাথ আর বাংলারই মেয়ে ঐহিকা মুখোপাধ্যায়।

টিটিএফআই একটা ব্যাপারে পরিষ্কার জানিয়ে দিয়েছিল, যে প্লেয়ার জাতীয় শিবিরে যোগ দেবেন না, তাঁকে জাতীয় টিমের জন্য বিবেচনা করা হবে না। মণিকা জানিয়েছিলেন, তিনি পুনেতে ব্যাক্তিগত কোচের তত্ত্বাবধানে ট্রেনিং করছেন। যা গ্রাহ্য করা হল না। সোনেপতে জাতীয় শিবিরে সাতিয়ান দেরিতে যোগ দিয়েছিলেন, ব্যক্তিগত কারণে। জ্বরের কারণে সুতীর্থাও যোগ দিয়েছেন দেরিতে।

ছেলেদের টিমে অবশ্য কোনও চমক নেই। ২৮ সেপ্টেম্বর থেকে দোহায় শুরু হওয়া এশিয়ান চ্যাম্পিয়নশিপের টিমে শরথ কমল, মানব ঠাকুর, জি সাতিয়ান, হরমীত দেশাই, সুনীল শেঠীরা আছেন।

আরও পড়ুন: Table Tennis: মণিকার অভিযোগের এখনও উত্তর নেই সৌম্যদীপের

Click on your DTH Provider to Add TV9 Bangla