Tokyo Olympics 2020: তাই জু-র কান্না সামলালেন সিন্ধু

Summer Olympics 2020: সেমিফাইনালে সিন্ধুকে যে তাই জু হারিয়েছিলেন, ফাইনালে তিনি হেরে যান চেন ইউফেইয়ের কাছে। কিন্তু সোনা হাতছাড়া হওয়ার পর সেই তাই জু পেলেন সিন্ধুর থেকে মনোবল, আস্থা ও বাহবা।

Tokyo Olympics 2020: তাই জু-র কান্না সামলালেন সিন্ধু
Tokyo Olympics 2020: তাই জু-র কান্না সামলালেন সিন্ধু (সৌজন্যে-তাই জু ইং ইন্সটাগ্রাম)

টোকিও: সোনা হাতছাড়ার দুঃখ জানেন পিভি সিন্ধু (PV Sindhu)। রিও অলিম্পিকে (Rio Olympics) অল্পের জন্য তিনি সোনার হাসি হাসতে পারেননি। টোকিওতে (Tokyo Olympics) সেই সুযোগ কেড়ে নেয় চিনের তাই জু ইং (Tai Tzu Ying)। সেমিফাইনালে সিন্ধুকে যে তাই জু হারিয়েছিলেন, ফাইনালে তিনি হেরে যান চেন ইউফেইয়ের কাছে। কিন্তু সোনা হাতছাড়া হওয়ার পর সেই তাই জু পেলেন সিন্ধুর থেকে মনোবল, আস্থা ও বাহবা।

ফাইনালের পর তাই জু-র সেমিফাইনালের প্রতিপক্ষ সিন্ধু এসে তাঁকে জড়িয়ে ধরে শান্তনা দেন। তিনি নিজেও সেই কষ্টটার মুখোমুখি হয়েছিলেন রিওতে। তাই সেই সময় তাই জু-র পাশে দাঁড়ান তিনি। ইন্সটাগ্রামে তাই জু তাঁর পদক জয়ের ছবি, তাঁর কোচ ও সিন্ধুর সঙ্গে ছবি পোস্ট করেন। পাশাপাশি তিনি জানান, ফাইনালে হারার পর সিন্ধু কীভাবে তাঁর মনোবল বাড়িয়েছিলেন। ইন্সটাগ্রামে তাই জু লেখেন, “ম্যাচের পর আমি আমার পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট ছিলাম। তার পরই পিভি সিন্ধু ছুটে এসে আমাকে জড়িয়ে ধরে, আমাক মুখ ধরে আমাকে বলতে থাকে, আমি জানি তুমি অতটা স্বস্তিতে ছিলে না। কিন্তু তুমি সত্যিই ভালো খেলেছ। কিন্তু আজ তোমার দিন ছিল না।” সিন্ধুর এই সৌজন্য নেটিজেনদের নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tai Tzu Ying戴資穎 (@tai_tzuying)

তাই জু আরও লেখেন, “তারপর ও আমাকে জড়িয়ে ধরে এবং বলতে থাকে, আমি সব কিছু জানি। ওর সেই মনোবল বাড়ানোর ধরণ দেখে আমি কেঁদে ফেলেছিলাম। সত্যিই মন খারাপ ছিল। আমি খুব চেষ্টা করেছিলাম। তোমার সমর্থনের জন্য ধন্যবাদ।”

তাই জু-র জন্য সোনা-রুপোর দৌড় থেকে ছিটকে যান সিন্ধু। কিন্তু ম্যাচের শেষে প্রতিপক্ষকে সমর্থন জানাতে কোনও কার্পণ্য করেননি ভারতীয় তারকা শাটলার।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla