Ola New E-Scooter: দীপাবলিতে 80,000 টাকার কমে ওলার নতুন ই-স্কুটার আসছে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 07, 2022 | 12:52 AM

Ola Electric: দীপাবলির সময় একটি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে ওলা, যার দাম হবে 80,000 টাকারও কম। কী কী ফিচার ও স্পেসিফিকেশন সেই ই-স্কুটারে থাকতে পারে, একনজরে দেখে নিন।

Ola New E-Scooter: দীপাবলিতে 80,000 টাকার কমে ওলার নতুন ই-স্কুটার আসছে
দীপাবলিতেই আসছে ওলার সবথেকে কম দামি ই-স্কুটার।

New Ola Electric Scooter: দীপাবলিতে আর একটি নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসার পরিকল্পনা করছে ওলা ইলেকট্রিক। সূত্র মারফত জানা গিয়েছে, ওলার সেই নতুন ই-স্কুটারটি S1 ভ্যারিয়েন্ট হতে চলেছে। তার থেকেও বড় কথা হল, নতুন OLA S1 বিদ্যুচ্চালিত স্কুটারের দাম 80,000 টাকারও কম হতে চলেছে। বাজারে এই মুহূর্তে যে ওলা S1 ইলেকট্রিক স্কুটারটি চালু রয়েছে, তারই একাধিক ফিচার থাকছে নতুন মডেলটিতেও। তার মধ্যে যেমন রাইডিং মোডও থাকছে, তেমনই আবার স্মার্টফোন কানেক্টিভিটিও দেওয়া হচ্ছে। নতুন ওলা S1 ভ্যারিয়েন্টটি Ola-র MoveOS প্ল্যাটফর্মেই চালিত হবে।

নতুন ই-স্কুটার লঞ্চের বিষয়টি কনফার্মও করেছেন ওলা সিইও ভাবিশ আগরওয়াল। তিনি টুইট করে লিখছেন, “চলতি মাসে আমাদের লঞ্চ ইভেন্টে বড় কিছু নিয়ে আসছি! কমপক্ষে 2 বছরের মধ্যে #EndICEAge বিপ্লবকে ত্বরান্বিত করবে। সত্যিই উত্তেজিত।”

নতুন ওলা S1 ভ্যারিয়েন্টের তিনটি রাইডিং মোড রয়েছে – ইকো, নর্ম্যাল এবং রাইড। প্রতিযোগিতার কারণে কম দাম রাখার ফলে মনে করা হচ্ছে ওলার নতুন ইলেকট্রিক স্কুটারটিতে অপেক্ষাকৃত ছোট ব্যাটারি দেওয়া হবে। জানা গিয়েছে, Ola S1 ই-স্কুটারটি 100 km রেঞ্জ দিতে পারবে।

এখন দেখার বিষয় হল, Ola S1 ইলেকট্রিক স্কুটারটি তার প্রতিযোগী টিভিএস iQube S, বাজাজ চেতক এবং অ্যাথার 450X Gen 3-এর সঙ্গে জোর টক্কর দিতে চলেছে।

গত মাসে ইলেকট্রিক দু-চাকা গাড়ির বিক্রিবাট্টায় সেরা হয়েছে ওলা, Vahan ডেটার রিপোর্ট অনুযায়ী এমনই তথ্য জানা গিয়েছে। গোটা উৎসবের মরসুম জুড়েই ওলা ইলেকট্রিক এই মোমেন্টাম ধরে রাখবে বলে মনে করা হচ্ছে। অন্য দিকে আবার ডেইলি রান রেটেও 4X গ্রোথ লক্ষ্য করা গিয়েছে।

এই খবরটিও পড়ুন

এদিকে ওলা তার ইলেকট্রিক স্কুটারগুলির উপলব্ধতা আরও বাড়াতে দেশজুড়ে 20টি এক্সপিরিয়েন্স স্টোর খুলেছে। 2023 সালের মার্চের মধ্যে সংস্থাটি প্রায় 2000 এরও বেশি এমনতর সেন্টার খুলতে চলেছে দেশের বিভিন্ন প্রান্তে। এই এক্সপিরিয়েন্স সেন্টারগুলিতে টেস্ট রাইড থেকে শুরু করে, প্রডাক্ট ডেমো এবং কাস্টমারদের প্রয়োজনীয়তা অনুযায়ী আফ্টার সেলস সার্ভিসও অফার করা হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla