Gaming Bed: ঘুম ও গেমের মেলবন্ধন! গেম খেলার জন্য হাজির অসামান্য বিছানা, চোখ কপালে তোলার বৈশিষ্ট্য

Bed For Gaming: শুধু গেম খেলার জন্যই আলাদা করে একটা বিছানা তৈরি হয়, তাহলে কেমন লাগবে আপনার? খুশি হবেন, তাই না? Dreams নামক ব্রিটেনের এক স্পেশ্যালিস্ট বেড রিটেলার এমনই এক বিছানা নিয়ে হাজির হয়েছে, যেখানে শুয়ে বা বসে আপনি কেবল গেমই খেলতে পারবেন।

Gaming Bed: ঘুম ও গেমের মেলবন্ধন! গেম খেলার জন্য হাজির অসামান্য বিছানা, চোখ কপালে তোলার বৈশিষ্ট্য
ড্রিফ্ট গেমিং বেড নিয়ে হাজির ড্রিমস।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 6:32 PM

Drift Gaming Bed: শখের গেমার হলে আপনার পক্ষে বোঝা অসম্ভব যে, একটানা গেম খেলতে গিয়ে কী কঠিন কসরত করতে হয়! কিন্তু যাঁরা রোজ গেম খেলেন, তাঁদের কাছে কেবল একটা মনিটর থাকলেই হয় না। একাধিক অ্যাক্সেসারিজ়ের শরণাপন্ন হতে হয় তাঁদের। সেরা গেমিং মনিটর যেমন রয়েছে, তেমনই আবার সেরা গেমিং চেয়ার, এমনকি সেরা গেমিং হেডসেটও দরকার হয়, নিরবচ্ছিন্ন গেমিং অভিজ্ঞতা সঞ্চয় করতে। এখন যদি আপনাকে বলা হয় যে, শুধু গেম খেলার জন্যই আলাদা করে একটা বিছানা তৈরি হয়, তাহলে কেমন লাগবে আপনার? খুশি হবেন, তাই না? ড্রিমস নামক ব্রিটেনের এক স্পেশ্যালিস্ট বেড রিটেলার এমনই এক বিছানা নিয়ে হাজির হয়েছে, যেখানে শুয়ে বা বসে আপনি কেবল গেমই খেলতে পারবেন।

ড্রিমস সম্প্রতি ইউকে-র প্রথম কিং-সাইজ় গেমিং বেড লঞ্চ করেছে, যার দ্য ড্রিফট গেমিং বেড। আপাতত এই এই গেমিং বেডটি আপনি পেয়ে যাবেন অনলাইনে এবং ড্রিমসের স্টোর থেকে। স্লিপ এবং গেমিং, দুইয়ে মিলিয়ে এক নিমজ্জমান অভিজ্ঞতা দিতে পারবে এই বিছানা, যা গেম খেলার পরে আপনার পরিশ্রান্তির ঘুম নিশ্চিত করবে।

এখন এই ড্রিফট গেমিং বেড ঠিক কী? যাঁরা খান, ঘুমান এবং গেমিংয়ের সঙ্গে নিঃশ্বাসও নেন, তাঁদের জন্যই ডিজ়াইন করা হয়েছে এই গেমিং বেড। এই বিছানার ফুটে রয়েছে একটি 32 ইঞ্চির টিভি, যা বাছানার সঙ্গেই সংযুক্ত। এই টিভি উপরে এবং নিচের দিকে উঠতে পারে, যাতে ঘুমানোর সময় হলে আপনি এটি লুকিয়ে রাখতে পারেন। এতে গেমিং কনসোল, একটি হেডসেট ধারক এবং বিছানার ফ্রেমের প্রতিটি পাশে ইউএসবি পোর্টের জন্য হেডবোর্ডে তৈরি স্টোরেজও রয়েছে।

ছোট ডাবল, ডাবল এবং কিং সাইজে উপলব্ধ, ড্রিফ্টে অটোম্যান স্টোরেজ বৈশিষ্ট্য রয়েছে, যাতে আপনি গদিটি উপরে তুলতে এবং বিছানার নীচে কাপড় এবং গেমস সংরক্ষণ করতে পারেন। আরও কন্ট্রোলার বা গেম স্টোরেজের জন্য বেডসাইড টেবিলের মিল, অতিরিক্ত শেলফ, ড্রয়ারের জায়গা এবং অতিরিক্ত কন্ট্রোলার ডকগুলির মতো আপগ্রেড বিকল্পগুলিও বেছে নেওয়ার সুযোগ রয়েছে। আপনি যদি একটি বড় টিভি পছন্দ করেন, তাহলে একটি 32 ইঞ্চি বা 43 ইঞ্চি স্ক্রিন সাইজ এবং LED HD বা 4K রেজোলিউশন বেছে নিতে পারেন।

বিশ্রাম নিতে নিতেই গেম খেলার উপযোগী এই বিছানার চারপাশে এলইডি আলো জ্বলবে। একসঙ্গে যদি অনেক গেমার এই বিছানা থেকে গেম খেলতে চান, তাহলে সেই সুবিধাও রয়েছে। এই গেমিং বেডের দাম 1,799 পাউন্ড, যা ভারতীয় মুদ্রায় প্রায় 1 লাখ 72 হাজার টাকা।