Apple iPhone: ফ্লিপকার্ট এবং অ্যামাজনের সেলে আইফোনের কোন মডেল কত দামে পাওয়া যাচ্ছে?

আইফোনের কোন কোন মডেলে কত ছাড় রয়েছে, দেখে নিন।

Apple iPhone: ফ্লিপকার্ট এবং অ্যামাজনের সেলে আইফোনের কোন মডেল কত দামে পাওয়া যাচ্ছে?
আইফোনের কোন মডেলে কত ছাড় রয়েছে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 7:16 AM

উৎসবের মরশুমে ভারতে চলছে দুটো বড় সেল। জনপ্রিয় দুই ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং ফ্লিপকার্টে চলছে যথাক্রমে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেল। আর দুটো সেলেই অ্যাপেলের কয়েকটি আইফোন মডেলের উপর রয়েছে দুরন্ত অফার। কোন সেলে আইফোনের কোন মডেলে কত ছাড় রয়েছে, দেখে নিন।

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেলে আইফোনের উপর অফার

অ্যাপেল আইফোন ১১- এই ফোনের আসল দাম ৬৮,৩০০ টাকা। তবে অ্যামাজনের সেলে তা পাওয়া যাচ্ছে ৩৮,৯৯৯ টাকায়। ভারতে লঞ্চ হওয়ার পর থেকে এই প্রথম আইফোন ১১- র ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম এতটা কমেছে। এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে নতুন আইফোন ১১ কিনলে সর্বোচ্চ ১২,৩৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে ক্রেতাদের কাছে।

অ্যাপেল আইফোন এক্সআর- এই ফোনের আসল দাম ৪৭,৯০০ টাকা। কিন্তু অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়। এই ফোনের ক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে ১২,৩৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। যদি কোনও ইউজার ভাবেন যে অ্যানড্রয়েড থেকে আইওএস ভার্সানে যাবেন এবং ৩০ হাজার টাকার আশপাশের দামের ফোন কিনবেন, তাহলে আইফোন এক্সআর আদর্শ।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোনের উপর অফার

অ্যাপেল আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি- আইফোন ১২- র ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টের সেলে ৪৯,৯৯৯ টাকা। অন্যদিকে আইফোন ১২ মিনি মডেলে ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা। ভারতে লঞ্চের পর থেকে এই প্রথম আইফোন ১২ সিরিজের এই দুই ফোনের দাম এতটা কমেছে। এক্ষেত্রেও রয়েছে এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুবিধা। ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

অ্যাপেল আইফোন এসই- এই ফোনের আসল দাম ৩৯,৯০০ টাকা। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। এক্ষেত্রেও রয়েছে এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুবিধা। ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। ছোট ডিসপ্লে সমেত অ্যাফোর্ডেবল রেঞ্জে আইফোন কিনতে চাইলে আইফোন এসই মডেল আদর্শ।

অন্যদিকে আবার শোনা যাচ্ছে, আইফোন ১২ মিনি ফোনের এই ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৩৮,৪৯৯ টাকায়। আইফোন ১২ মিনির ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৩,৯৯৯ টাকায়। অন্যদিকে এই ফোনেরই ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৩,৯৯৯ টাকায়। এই ফোনের ক্ষেত্রেও আইসআইসিআই এবং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে (ডেবিট বা ক্রেডিট) ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ের অপশন রয়েছে ক্রেতাদের জন্য।

এছাড়াও জানা গিয়েছে, ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোন ১২ ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। এছাড়াও আইফোন ১২- র ১২৮ এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৫৬,৯৯৯ টাকা এবং ৬৬,৯৯৯ টাকা। এর পাশাপাশি অ্যাপেল আইফোন এসই (২০২০) ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৫,৪৯৯ টাকায়। অন্যদিকে, ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৮,৯৯৯ টাকায়। আইসআইসিআই এবং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে (ডেবিট বা ক্রেডিট) ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ের অপশন রয়েছে ক্রেতাদের জন্য। অর্থাৎ এই দুই ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোনের দাম মেটালে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

আরও পড়ুন- Redmi Note 10 Lite: ভারতে লঞ্চ হয়েছে রেডমির এই নতুন স্মার্টফোন, দাম কত, কী কী ফিচার রয়েছে?