iPhone 12: ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে কোন আইফোনে কত ছাড় রয়েছে? দেখে নিন

Flipkart Big Billion Days Sale: আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন এসই (২০২০) মডেলে রয়েছে আকর্ষণীয় ছাড়।

iPhone 12: ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে'জ সেলে কোন আইফোনে কত ছাড় রয়েছে? দেখে নিন
ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে'জ সেলে আইফোনের কোন মডেলে কত ছাড় রয়েছে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 4:27 PM

ভারতে সমস্ত গ্রাহকদের জন্য ইতিমধ্যেই লাইভ হয়ে গিয়েছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। ৩ অক্টোবর থেকে সর্বসাধারণের জন্য খুলে গিয়েছে এই সেল। তবে প্লাস মেম্বাররা ২ তারিখ থেকেও সেলে কেনাকাটার সুযোগ পেয়েছেন। একাধিক নামী দামি সংস্থার স্মার্টফোনের উপর রয়েছে দারুণ সব অফার। ছাড়ের পাশাপাশি রয়েছে আকর্ষণীয় ডিল, ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার, ক্যাশব্যাক, নো-কস্ট, এক্সচেঞ্জ অফার, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, এই সবকিছুই। আর এইসব অফারের মধ্যে নজর কেড়েছে অ্যাপেলের নির্দিষ্ট কয়েকটি আইফোনের মডেল।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোনের উপর অফার

অ্যাপেল আইফোন এসই (২০২০)- এই ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৫,৪৯৯ টাকায়। অন্যদিকে, ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৮,৯৯৯ টাকায়। আইসআইসিআই এবং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে (ডেবিট বা ক্রেডিট) ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ের অপশন রয়েছে ক্রেতাদের জন্য। অর্থাৎ এই দুই ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোনের দাম মেটালে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

অ্যাপেল আইফোন ১২ মিনি- এই ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৩৮,৪৯৯ টাকায়। আইফোন ১২ মিনির ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৩,৯৯৯ টাকায়। অন্যদিকে এই ফোনেরই ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৩,৯৯৯ টাকায়। এই ফোনের ক্ষেত্রেও আইসআইসিআই এবং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে (ডেবিট বা ক্রেডিট) ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ের অপশন রয়েছে ক্রেতাদের জন্য।

অ্যাপেল আইফোন ১২- ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোন ১২ ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। এছাড়াও আইফোন ১২- র ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৫৬,৯৯৯ টাকা এবং ৬৬,৯৯৯ টাকা।

এর পাশাপাশি অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলেও আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি ও আইফোন এসই (২০২০) মডেলে রয়েছে আকর্ষণীয় ছাড়। তার পাশাপাশি আবার শোনা গিয়েছে, আইফোন ১২ কিংবা আইফোন ১২ মিনি কিনলেই ফ্রিতে পাওয়া যাবে এয়ারপডস। অ্যাপেলের ইন্ডিয়া স্টোরের পেজে এই ফেস্টিভ ডিলসের কথা জানিয়েছে সংস্থা। ভারতের বাজারে এই এয়ারপডসের দাম ১৪,৯০০ টাকা। জানা গিয়েছে, আগামী ৭ অক্টোবর শুরু হবে এই স্পেশ্যাল সেল। চলবে ৪ নভেম্বর পর্যন্ত।

আরও পড়ুন- iPhone: ভারতে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি কিনলেই ফ্রিতে পাবেন এয়ারপডস!

আরও পড়ুন- Amazon Great Indian Sale: অ্যামাজনের সেলের দ্বিতীয় দিনে কোন কোন স্মার্টহোম ডিভাইসের দাম কমেছে?

আরও পড়ুন- Amazon Great Indian Festival: কোন ল্যাপটপে কত ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা অ্যামাজন? দেখে নিন