iPhone: ভারতে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি কিনলেই ফ্রিতে পাবেন এয়ারপডস!

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে'জ সেলেও আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি ফোনে উপর রয়েছে অনেক ছাড়।

iPhone: ভারতে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি কিনলেই ফ্রিতে পাবেন এয়ারপডস!
কবে থেকে এবং কোথায় এই স্পেশ্যাল অফার চালু হচ্ছে, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 8:24 PM

ভারতে এখন উৎসবের মরশুম। আর তাই ভারতীয় ইউজারদের জন্য আইফোন ১২ ও আইফোন ১২ মিনি মডেলে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে অ্যাপেল সংস্থা। বিশেষ একটি অফার অনুযায়ী আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি কিনলে ক্রেতারা বিনামূল্যে অর্থাৎ ফ্রিতে পেয়ে যাবেন এয়ারপডস। যেকোনও একটি ফোন কিনলেই এই স্পেশ্যাল অফারের পরিষেবা পাবেন ক্রেতারা। তবে এই অফারে সীমিত সংখ্যক ফোনই রয়েছে। অতএব দেরি না করে ঝটপট কিনে ফেলুন।

কোথা থেকে কীভাবে এই অফারের সুবিধা পাবেন, দেখে নিন

অ্যাপেলের ইন্ডিয়া স্টোরের পেজে এই ফেস্টিভ ডিলসের কথা জানিয়েছে সংস্থা। অফার অনুযায়ী, ভারতীয় ইউজারদের কেউ আইফোন ১২ (৯৪,৯০০ টাকা) বা আইফোন ১২ মিনি কেনেন, তাহলে চার্জিং কেস সমেত অ্যাপেলের স্ট্যান্ডার্ড এয়ারপডস পেয়ে যাবেন একদম ফ্রিতে। ভারতের বাজারে এই এয়ারপডসের দাম ১৪,৯০০ টাকা।

জানা গিয়েছে, আগামী ৭ অক্টোবর শুরু হবে এই স্পেশ্যাল সেল। চলবে ৪ নভেম্বর পর্যন্ত। যদিও বিশেষজ্ঞরা বলছেন, প্রথম থেকেই হয়তো চাহিদা হু হু করে বাড়বে। তাই আগেভাগে কাজ সেরে ফেলাই মঙ্গলের। কারণ মাঝপথে স্টক শেষ হয়ে গেলে অ্যাপেল কর্তৃপক্ষ কিন্তু সেল বন্ধ করে দিতে বাধ্য হবে। কেবলমাত্র অ্যাপেলের স্টোরেই ৭ অক্টোবর থেকে এই অফার পাওয়া যাবে।

অন্যদিকে, ভারতে আইফোন ১৩ সিরিজ লঞ্চের পর দাম কমেছে আইফোন ১২ সিরিজের। বর্তমানে ভারতের বাজারে আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৬৫,৯০০ টাকা। ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৭০ হাজার টাকা। অন্যদিকে, ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৮০,৯০০ টাকা। সাদা, সবুজ, নীল, বেগুনি এবং প্রোডাক্ট লাল রঙে ভারতে লঞ্চ হয়েছিল আইফোন ১২।

এর পাশাপাশি আইফোন ১২ মিনি ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম বর্তমানে ভারতে ৫৯,৯০০ টাকা। ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪,৯০০ টাকা। আর ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম এখন ৭৪,৯০০ টাকা। আইফোন ১২ মডেলের মতো একই রঙে ভারতে পাওয়া যায় আইফোন ১২ মিনি।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেলেও আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি ফোনে উপর রয়েছে অনেক ছাড়। সেই সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ এবং নো-কস্ট ইএমআই অপশন।

আরও পড়ুন- Realme Festive Days Sale: রিয়েলমির কোন ফোনে রয়েছে কত ছাড়, জানুন বিস্তারিত

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকোর কোন কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে?

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: কোন কোন স্মার্টফোনে সবচেয়ে আকর্ষণীয় ছাড় চলছে, দেখে নিন