Amazon Great Indian Festival 2021 Sale: অ্যামাজনের নিজস্ব কোন কোন জিনিসে কতটা ছাড় রয়েছে?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে। সর্বসাধারণের জন্য ৩ অক্টোবর থেকে সেল লাইভ হলেও, প্রাইম মেম্বাররা ২ অক্টোবর থেকেই সেলে কেনাকাটা করার সুযোগ পেয়েছেন।

Amazon Great Indian Festival 2021 Sale: অ্যামাজনের নিজস্ব কোন কোন জিনিসে কতটা ছাড় রয়েছে?
অনুমান, গোটা অক্টোবর মাস জুড়েই সম্ভবত চলবে এই সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 10:00 PM

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বিভিন্ন সংস্থার স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারফোন, ইয়ারবাডস, স্মার্টওয়াচ, স্মার্টটিভি ও অন্যান্য অসংখ্য ইলেকট্রনিক্স জিনিস ছাড়াও অ্যামাজনের নিজস্ব প্রোডাক্টেও ছাড় দেওয়া হচ্ছে। দেখে নেওয়া যাক এই তালিকায় কী কী রয়েছে এবং সেই সমস্ত ডিভাইসে কতটা পরিমাণ ছাড় রয়েছে।

ফায়ার টিভি স্টিক- অ্যামাজনের ফায়ার টিভি স্টিক খুবই জনপ্রিয় একটি ইলেকট্রনিক্স ডিভাইস। আপনি যদি সম্প্রতি নতুন কোনও স্মার্ট টিভি কিনা থাকেন, কিংবা হয়তো আপনার বাড়িতে স্মার্ট টিভি আছে, তাহলে সেই টিভিকে আরও স্মার্ট করে তুলুন এই ফায়ার টিভি স্টিকের সাহায্যে। থার্ড জেনারেশন এবং ৪কে ভার্সান, দু’ধরনের ফায়ার টিভি স্টিকেই থাকছে ছাড়। থার্ড জেনারেশন ফায়ার টিভি স্টিকের দাম ২১৯৯ টাকা। আর ৪কে ভার্সানের ফায়ার টিভি স্টিকের দাম ২৯৯৯ টাকা।

কিন্ডেল ই রিডার্স- আপনি কি বইপোকা? পড়ার অসম্ভব নেশা রয়েছে আপনার? তাহলে অ্যানাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে কিনে ফেলুন কিন্ডেল ই-রিডার্স। এই ডিভাইসের (10th generation Kindle) আসল ৭৯৯৯ টাকা। তবে এখন পাওয়া যাচ্ছে ৬২৯৯ টাকায়। অন্যদিকে, 10th generation Kindle Paperwhite- এর ছাড়ের পর দাম হয়েছে ১০,২৯৯ টাকা। আর একদম নতুন Kindle Oasis 10th generation মডেলের ডিসকাউন্টেড প্রাইস ১৭,৯৯৯ টাকা। এর আসল দাম ২১,৯৯৯ টাকা।

ইকো স্মার্ট স্পিকার- অ্যামাজনের সেলে ইকো স্মার্ট স্পিকারেও রয়েছে আকর্ষণীয় ছাড়। Echo Show 5 (2021 model) – এর আসল দাম ৮৯৯৯ টাকা। তবে অ্যামাজনের সেলে এই স্পিকার পাওয়া যাচ্ছে ৩৯৯৯ টাকায়। অন্যদিকে Echo Studio- র আসল দাম ২২,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে এই স্পিকার পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়। আপনার স্মার্ট হোমের জন্য কিনে ফেলতে পারে Echo Dot 3rd generation। দাম কমে বর্তমানে এই ডিভাইস পাওয়া যাচ্ছে ১৯৯৯ টাকায়। এর সঙ্গে রয়েছে একটি স্মার্ট এলইডি বাল্ব।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে। সর্বসাধারণের জন্য ৩ অক্টোবর থেকে সেল লাইভ হলেও, প্রাইম মেম্বাররা ২ অক্টোবর থেকেই সেলে কেনাকাটা করার সুযোগ পেয়েছেন। দীপাবলির আগে প্রায় সব ধরনের ইলেকট্রনিক্স প্রোডাক্টেই বিপুল পরিমাণে ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা অ্যামাজন। অনুমান, গোটা অক্টোবর মাস জুড়েই সম্ভবত চলবে এই সেল। ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি থাকছে স্পেশ্যাল ডিল, ফ্ল্যাশ সেল, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই, কুপনের মাধ্যমে ছাড় ও আরও অনেক কিছু।

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকোর কোন কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে?

আরও পড়ুন- Realme Festive Days Sale: রিয়েলমির কোন ফোনে রয়েছে কত ছাড়, জানুন বিস্তারিত

আরও পড়ুন- iPhone: ভারতে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি কিনলেই ফ্রিতে পাবেন এয়ারপডস!