Flipkart Big Billion Days 2021 Sale: স্মার্টফোন ছাড়া আর কোন কোন ইলেকট্রনিক্স ডিভাইসে ছাড় রয়েছে, দেখে নিন

আগামী ১০ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে'জ সেল।

Flipkart Big Billion Days 2021 Sale: স্মার্টফোন ছাড়া আর কোন কোন ইলেকট্রনিক্স ডিভাইসে ছাড় রয়েছে, দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 10:43 PM

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হয়েছে ৩ অক্টোবর। যদিও ২ অক্টোবর থেকে সেলে কেনাকাটা করার সুযোগ পেয়েছেন প্লাস মেম্বাররা। এই সেল চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। স্মার্টফোন ছাড়াও একাধিক ইলেকট্রনিক্স গ্যাজেটে রয়েছে দারুণ সব অফার।

অ্যাপেল ম্যাকবুক এয়ার এম১ চিপ সহ- অ্যাপেলের ম্যাকবুক এয়ার এম১ চিপের মডেলের আসল দাম ৯২,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে এই ম্যাকবুক এখন পাওয়া যাচ্ছে ৮০ হাজার টাকায়। অ্যাক্সিস ব্যাঙ্ক বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে ম্যাকবুকের দাম মেটালে ইউজাররা মাত্র ৭২ হাজার টাকায় পেয়ে যাবেন অ্যাপেলের এই ল্যাপটপ। কারণ এই দুই ব্যাঙ্কের কার্ডে রয়েছে স্পেশ্যাল ছাড়। এছাড়া এক্সচেঞ্জ অফারে এই ডিভাইস কিনলে সর্বোচ্চ ১৫,৬৫০ টাকা ছাড় পেতে পারেন।

নাথিং ইয়ার ১- এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন তার আসল দামের তুলনায় বেশ কিছুটা কমে ৫৪৯৯ টাকায় বর্তমানে পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে। অ্যাক্সিস বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে পারেন গ্রাহক। এই ইয়ারফোনের আসল দাম ৭২৯৯ টাকা।

iFFALCON by TCL 55-inch 4K Android TV- ৫৫ ইঞ্চির ৪কে রেসোলিউশনের এই স্মার্ট অ্যানড্রয়েড টিভি এখন ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ৩১,৯৯৯ টাকায়। পুরনো টিভি এক্সচেঞ্জ করে এই টিভি কিনলে ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। অ্যাক্সিস বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে এই টিভি কেনার ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে পারেন গ্রাহক। গুগল অ্যাসিসট্যান্ট এবং ক্রোমকাস্ট সাপোর্ট রয়েছে এই টিভিতে। এছাড়াও রয়েছে 4K UHD রেসোলিউশন এবং HDR 10 সাপোর্ট। এই টিভির আসল দাম ৭০,৯৯০ টাকা।

আসুস ভিভো বুক কে১৫ OLED ২০২১- আসুসের এই ল্যাপটপের আসল দাম ১,০০,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে এই ল্যাপটপ পাওয়া যাচ্ছে ৬৬,৯৯০ টাকায়। পুরনো ল্যাপটপের পরিবর্তে এই নতুন আসুস ভিভো বুক কিনলে ১৫,৬৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আসুসের এই নতুন ল্যাপটপে রয়েছে 11th Gen ইন্টেল কোর আই৫ প্রসেসর। সেই সঙ্গে রয়েছে ১৬ জিবি র‍্যাম এবং ১টিভি কনভেনশনাল হার্ড ড্রাইভ ও ২৫৬ জিবির এসএসডি। এই ল্যাপটপ পরিচালিত হয় উইন্ডোজ ১০ হোম আউট অফ দ্য বক্সের সাহায্যে। ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি OLED ডিসপ্লে রয়েছে এই ল্যাপটপে। আগে থেকেই ইনস্টল করা রয়েছে মাইক্রোসফট অফিস।

আরও পড়ুন- Amazon Great Indian Sale: হাই-রেঞ্জের কোন ফোন কত কম দামে পাওয়া যাচ্ছে অ্যামাজনের সেলে?

আরও পড়ুন- Amazon Great Indian Festival 2021 Sale: অ্যামাজনের নিজস্ব কোন কোন জিনিসে কতটা ছাড় রয়েছে?