Moto G31 First Sale: আজ থেকেই মোটো জি৩১ কেনা যাবে, মাত্র ১২৯৯৯ টাকায় সেরার সেরা ফিচার্স

Moto G31: লঞ্চ হয়েছিল কয়েক দিন আগেই। এবার গ্রাহকরা কিনতে পারবেন এই মোটো জি৩১ ফোনটি। সস্তার এই ফোনের পাওয়ার-প্যাকড ফিচার্স ও স্পেসিফিকেশনস জেনে নিন।

Moto G31 First Sale: আজ থেকেই মোটো জি৩১ কেনা যাবে, মাত্র ১২৯৯৯ টাকায় সেরার সেরা ফিচার্স
মোটো জি৩১
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 1:05 PM

মোটো জি৩১ ফোনটি এই প্রথম বার কেনাকাটির জন্য উপলব্ধ হল। গত ২৯ নভেম্বর বাজেট ওরিয়েন্টেড এই স্মার্টফোন লঞ্চ করা হয়েছিল। শুধু মাত্র ফ্লিপকার্ট থেকেই এই ফোনটি কিনতে পারবেন ইউজাররা। পারফরম্যান্সের দিক থকে এই ফোনটি একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত হবে। এই প্রসেসর পেয়ার করা থাকছে ৬জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সঙ্গে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা ২০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

মোটো জি৩১ ভারতে দাম ও উপলব্ধতা

গত সপ্তাহে লঞ্চ হওয়া এই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে সোমবার ঠিক দুপুর ১২টা থেকে। ফ্লিপকার্ট থেকেই কেনা যাবে এই মোটোরোলা স্মার্টফোন। দুটি র‌্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের। তাদের মধ্যে বেস মডেল ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ১২,৯৯৯ টাকা। অন্য দিকে ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯৯ টাকা। বেবি ব্লু এবং মেটেওরাইট কালার অপশনে মোটো জি৩১ ফোনটি কিনতে পারবেন কাস্টোমাররা।

মোটো জি৩১ স্পেসিফিকেশনস, ফিচার্স

হাইব্রিড ডুয়াল-সিম সাপোর্টেড (ন্যানো/মাইক্রোএসডি কার্ড) মোটো জি৩১ ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাহায্যে চালিত হবে। একটি ৬.৪ ইঞ্চির ফুল HD+ AMOLED হোল-পাঞ্চ ডিসপ্লে রয়েছে এই স্মার্টফোনে, যার রিফ্রেশ রেট ৬০Hz, পিক্সেল ডেনসিটি ৪০৯ppi এবং অ্যাসপেক্ট রেশিও ২০:৯। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাহায্যে চালিত হবে, যা পেয়ার করা থাকছে ৬জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সঙ্গে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা।

ক্যামেরা ডিপার্টমেন্টের দিক থেকে মোটো জি৩১ ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে একটি ৫০ মেগাপিক্সেল সেন্সর রয়েছে, যার অ্যাপার্চার এফ/১.৮, পিডিএএফ এবং কোয়াড-পিক্সেল প্রযুক্তি রয়েছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং আর একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

মোটো জি৩১ ফোনে অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ২০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, এক বার চার্জে ৩৬ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে এই ফোনটি। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, এফএম রেডিও, ৩.৫মিমি হেডফোন জ্যাক, ব্লুটুথ ভি৫, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই ৮০২.২২ এসি, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, জিপিএস, গ্লোনাস এবং আরও একাধিক ফিচার্স রয়েছে। অনবোর্ড সেন্সর হিসেবে ফোনটিতে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলারোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, SAR সেন্সর, জাইরোস্কোপ এবং ই-কম্পাস। ফোনটির পরিমাপ ১৬১.৮৯X৭৪.৬০X৮.৪৫ এবং ওজন মাত্র ১৮০ গ্রাম।

আরও পড়ুন: iPhone SE (2022): আগামী বছর প্রথমভাগে লঞ্চ হতে পারে এই ফোন, থাকতে পারে ৫জি কানেক্টিভিটি

আরও পড়ুন: iQoo Neo 6: গুগল প্লে কনসোলে দেখা গিয়েছে ভিভোর সাব-ব্র্যান্ডের এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন, আপনিও জেনে নিন

আরও পড়ুন: Vivo Y55s: ভিভো ‘ওয়াই’ সিরিজের আসন্ন এই স্মার্টফোন দেখা গিয়েছে TENAA লিস্টিংয়ে, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন