OnePlus 10R: ভারতে ওয়ানপ্লাস ১০আর ফোনের বিক্রি শুরু হল, দেখে নিন দাম ও অফার

OnePlus 10R: ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া, ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in এবং ওয়ানপ্লাস স্টোর থেকে এই ফোন কেনা যাবে। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে ক্রেতারা ২০০০ টাকা ছাড় পাবেন। 

OnePlus 10R: ভারতে ওয়ানপ্লাস ১০আর ফোনের বিক্রি শুরু হল, দেখে নিন দাম ও অফার
ওয়ানপ্লাস ১০আর ফোনের বিক্রি শুরু হয়ে গিয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 8:00 PM

ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R) ফোনের বিক্রি শুরু হয়েছে ভারতে। ওয়ানপ্লাস (OnePlus) আর সিরিজের এই প্রিমিয়াম ফোন গত সপ্তাহেই দেশে লঞ্চ হয়েছে। এই ফোনের মূল আকর্ষণ হল এখানে রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। ওয়ানপ্লাস সংস্থা দাবি করেছে তাদের ওয়ানপ্লাস ১০আর ফোন ভারতের ফাস্টেস্ট চার্জিং স্মার্টফোন। ওয়ানপ্লাস ১০আর ফোনের একটি ভ্যারিয়েন্টে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই ফোনে ১ থেকে ১০০ শতাংশ চার্জ হতে সময় লাগে ৩২ মিনিট। অন্য ভ্যারিয়েন্টে রয়েছে ১৫০ ওয়াটের সুপার VOOC চার্জিং ফিচার, Endurance Edition। এই ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ফোনে ১ থেকে ১০০ শতাংশ চার্জ হতে সময় লাগে ১৭ মিনিট। এই ফোনের বাক্সেই রয়েছে ১৫০ ওয়াটের অ্যাডাপ্টার।

ওয়ানপ্লাস ১০আর ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা। এই মডেলে রয়েছে ৮০ ওয়াটের সুপার VOOC চার্জিং সাপোর্ট। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৪২,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ১০আর ৫জি Endurance Edition- এর ফোনে ১৫০ ওয়াটের সুপার VOOC ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। এই ফোনে রয়েছে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আর এই কনফিগারেশনের মডেলের দাম ৪৩,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের ৮০ ওয়াট চার্জিং সাপোর্টের মডেল লঞ্চ হয়েছে ফরেস্ট গ্রিন এবং সিয়েরা ব্ল্যাক রঙে। আর ১৫০ ওয়াটের চার্জিং ফিচার সহ ফোনটি শুধুমাত্রে সিয়েরা ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছে।

ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে একটি ৬.৭ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি LPDDR5 র‍্যাম।
  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ১২- র সাহায্যে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের উপর রয়েছে ২.৫ডি কার্ভড কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের সোনি IMX766 প্রাইমারি সেনসরের (অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন) সঙ্গে ৮ মেগাপিক্সেলের সোনি IMX355 সেনসর (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স) এবং ২ মেগাপিক্সেলের GC02M1 ম্যাক্রো শুটার রয়েছে। আর ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ISOCELL S5K3P9 সেনসর।
  • এই ফোনে ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ এবং ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া, ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in এবং ওয়ানপ্লাস স্টোর থেকে এই ফোন কেনা যাবে। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে ক্রেতারা ২০০০ টাকা ছাড় পাবেন।